‘দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র স্থাপিত হচ্ছে’

মেয়র তালুকদার আব্দুল খালেকমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের ভাগ্যন্নোয়নে স্থাপিত হচ্ছে। এই কেন্দ্রের গৃহীত বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ড এ অঞ্চলের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখছে।

তিনি বুধবার দুপুরে বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ চত্বরে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানীর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রামপাল পাওয়ার প্লান্টের প্রকল্প পরিচালক এস সি পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বাগেরহাট-৩ আসনের এমপি বেগম হাবিবুন নাহার, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শ্যামল সিংহ রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কান্তি পাল, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দি হায়দার, উপ-প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠানে বাগেরহাটের রামপাল কালেখারবেড় মাধ্যমিক বিদ্যালয়, রাজনগর নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, ভেকটমারী বেলাই মাধ্যমিক বিদ্যালয় ও বিশ্বশুক মাধ্যমিক বিদ্যালয়ের ৮শ শিক্ষার্থীর প্রত্যেককে পানির বোতল, স্কুল ব্যাগ ও ছাতা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ নিহত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী ...