থাইল্যান্ড সফরে রাজ্জাক

 সপরিবারে রাজ্জাকস্টাফ রিপোর্টার :: আজ চারদিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা নায়করাজ রাজ্জাক। ডাক্তারের পরামর্শে দীর্ঘদিন ধরে নিজ বাসাতেই বিশ্রামে আছেন তিনি। বিশ্রামে থাকতে থাকতে অনেকটা হাঁপিয়ে উঠেছেন তিনি। হাওয়া বদলের জন্য ক’দিন আগেও যশোর ঘুরে এসেছেন কিংবদন্তি এই অভিনেতা। এবার যাচ্ছেন থাইল্যান্ডে। তাও আবার সপরিবারে।

এ প্রসঙ্গে রাজ্জাক বলেন, ‘ডাক্তার বলেছেন বিশ্রাম নিতে। বিশ্রামেই আছি। তবে নির্দিষ্ট গন্ডির মধ্যে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছি। তাই এবার দেশের বাইরে যাচ্ছি। তা ছাড়া পরিবারের সবাইকে নিয়ে বাইরের যাওয়ার আনন্দটাই ভিন্নরকম। সহজে তা হয়েও ওঠে না। সবাইকে নিয়ে নিজের মতো করে কিছু দিন কাটাতেই থাইল্যান্ড যাচ্ছি। সবাই দোয়া করবেন, যেন সুন্দরভাবে দেশে ফিরতে পারি।’

প্রায় চার বছর আগে থাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন রাজ্জাক। তবে ২০১৪ ও ২০১৫ সালে গিয়েছিলেন চিকিৎসার জন্য। এবার তার সফরসঙ্গী হচ্ছেন_ স্ত্রী, দুই পুত্র বাপ্পারাজ ও সম্রাট, দুই পুত্রবধূ এবং নাতি-নাতনিসহ দশজনের একটি দল। সার্বিক তত্ত্বাবধানে থাকছেন সম্রাট।

তিনি জানান, আজ সকাল সাড়ে ৯টার একটি ফ্লাইটে তারা থাইল্যান্ড যাচ্ছেন। ফিরবেন ১৯ জুলাই। চলচ্চিত্রে নায়করাজ রাজ্জাককে সর্বশেষ দেখা গিয়েছিল বাপ্পারাজের পরিচালনায় ‘কার্তুজ’ ছবিতে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Tahmina Shilpi 01

আশ্রয় নয় নির্ভরতা চাই

আশ্রয় নয় নির্ভরতা চাই। না মানে ঠিক নির্ভরতা নয়, ভরসা চাই। না, ...