‘তোর লাগি’ (ভিডিওসহ)

সোহেল মেহেদীস্টাফ রিপোর্টার :: সোহেল মেহেদী মূলত: আধুনিক গানের শিল্পী। পাশাপাশি নজরুল, সেমি ক্ল্যাসিকাল, লোক সংগীত করে থাকেন। তার প্রথম একক অ্যালবাম ‘বুকের ভেতর কষ্ট’ প্রকাশিত ২০০০ সালে। এরপর একাধীক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। তার সাম্প্রতিক আলোচিত গানের তালিকায় আছে- ‘ভালোবাসি বলবো তোকে’, ‘কেউ তো ছিলো’, ‘বলা হলো না’, দ্বিাধা, প্রমুখ।

গানের মাঝেই ডুবে আছেন এই শিল্পী। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশিত হলো তার নতুন গানের অডিও-ভিডিও ‘তোর লাগি’।

অভি আকাশের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কক্সবাজারের বিভিন্ন মনরোম লোকেশনে সময়োপোযোগী গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ত্রিভুজ প্রেমের গল্পের এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ফারহান খান রিও, সামন্তী সৌমী এবং এহসান অনন্য। আছেন সোহেল মেহেদীও।

গত শুক্রবার সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশনা উৎসবের আয়োজন করে প্রতিষ্ঠানটি। আর.জে ত্রয়ী’র সঞ্চালনায় প্রকাশনা উৎসবে গানটির শিল্পী সোহেল মেহেদীকে শুভাষীশ জানাতে উপস্থিত হয়েছিলেন বাংলাগানের যুবরাজ আসিফ আকবর, গানটির গীতিকার ও সুরকার অভি আকাশ, সঙ্গীত পরিচালক রেজওয়ান শেখ, ভিডিও নির্মাতা সৈকত নাসির, কন্ঠ শিল্পী শাওন গানওয়ালা এবং ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কন্ঠশিল্পী ধ্রুব গুহ।

নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে উচ্ছ্বাসিত সোহেল মেহেদী বলেন- ‘আমি শ্রোতাদের কাছে কৃতজ্ঞ। তারা আমার সাম্প্রতিক কাজ গুলোকে ভালো ভাবে গ্রহণ করেছেন। ‘তোর লাগি’ গানটি একটি প্রেমের গান। গানের ভিডিওতে বর্তমান সময়ের প্রেমিক প্রেমিকাদের সম্পর্ক, সম্পর্কের টানাপোড়েন এবং পরিনতি দেখানো হয়েছে। যা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

গত ৯ নভেম্বর, শুক্রবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘তোর লাগি’ গানটির অডিও-ভিডিও। এছাড়াও শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কখন কেন কিভাবে গোসল করতে হয়

গোসলের ফরজ কাজ হলো তিনটি। এ তিনটি কাজ যথাযথভাবে পালন না করলে ...