তিন হাজার ছাত্র-ছাত্রীর মাঝে টিফিন বক্স বিতরন করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

‘জনগনের ভালো থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকল্প নেই’জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর)প্রতিনিধি :: যশোরের কেশবপুর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ হাজার ৮শ’৯০ জন ছাত্রছাত্রীর মাঝে টিফিন বক্স বিতরন করা হয়েছে।

রবিবার সকালে কেশপুরের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক তাঁর নিজস্ব তহবিল থেকে বাচ্চাদের দুপুরে খাবারের জন্য এ টিফিন বক্স প্রদান করেন।

টিফিন বক্স বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। আমাদের অনেক পরিবর্তন হয়েছে। নৌকার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় এবং মানুষ ভালো থাকে। জনগনের ভালো থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকল্প নেই। উন্নয়ন ধরে রাখতে আপনারা আবারও নৌকায় ভোট দেবেন। মায়েরা বাচ্চাদের স্বপ্ন দেখাবেন। ১৮ বছরের আগে ছেলে মেয়েদের বিয়ে দেবেন না। সন্ধ্যার পর কোন বাচ্চাকে বাড়ির বাইরে থাকতে দেবেন না। আমাদের ডাক্তার, ইনঞ্জিনিয়ার, পাইলট, পুলিশসহ অনেক দক্ষ প্রশাসন ও নাগরিক দরকার। তোমাদের সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। তোমরা পড়াশোনায় মন দেবে।

তিনি বলেন, শিশুদের টানা স্কুলে থাকতে হয়। তাই বাচ্চারা দুপুর কিছু খেলে তাদের পড়ালেখায় মন বসবে। এ কারনেই টিফিন বক্স দেওয়া হচ্ছে। শিক্ষকদের বলেন, সরকার আপনাদের মাইনে দিচ্ছে। ঠিকমতো দায়িত্ব পালন করবেন। কোন ছেলে মেয়ে যেন ফেল না করে। তিনি আরও বলেন, প্রয়াত সাদেক সাহেব ছাড়া কেশবপুরের উন্নয়ন আর কেউ করেনি। আমিও বিদ্যালয়, বিদ্যুত, কৃষিসহ সকল ক্ষেত্রে কেশবপুরের উন্নয়ন করে যাচ্ছি। আগামীতে আমার উন্নয়ন অব্যাহত থাকবে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টিফিন বক্স বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমানের সভাপতিত্বে অন্যদেন মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ, উপজেলা শিক্ষা অফিসার আবকর হোসেন, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, প্রমুখ।

এরপর প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুরুপ ছাত্রছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরন করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানায়, মজিদপুর ও চিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ৩১টি বিদ্যালয়ের মোট ২ হাজার ৮শ’৯০ জন ছাত্রছাত্রীকে টিফিন বক্স প্রদান করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...