তারকারা যোগ দিলেন শিক্ষার্থীদের সঙ্গে

বহু তারকাস্টাফ রিপোর্টার :: ঢাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে নিরাপদ সড়কের দাবিতে রাজপথে নেমেছে তারকারা।

শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে বৃহস্পতিবার ঢাকার বিভিন্ন সড়কে তাদের দেখা যায়। সংগীত ও অভিনয়জগত, প্রযোজক-পরিচালকদেরকেও দেখা যায়।

বহু তারকাআন্দোলনে রাজধানীর বিভিন্নস্থানে শিক্ষার্থীদের সঙ্গে দেখা গেছে- ফারজানা ব্রাউনিয়া,  চয়নিকা চৌধুরী, সকাল আহমেদ, নাট্যকার আহসান আলমগীর, অভিনয়শিল্পী লুৎফর রহমান জর্জ, মুনিরা মিঠু, জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ, জ্যোতিকা জ্যোতি, নওশাবা, নওশীন, অর্ষা, তৌসিফ, নাবিলাসহ অনেককে। একইভাবে নিরাপদ সড়কের দাবিতে এর সঙ্গে একাত্ম হয়ে রাজপথে নেমেছেন সঙ্গীততারকারাও।  রাজপথে রয়েছেন-  সঙ্গীতশিল্পী তানভীর আলম সজীব, শায়ান, পারভেজ , কোনাল, নওরীন, লুৎফর হাসান,  আরজে টুটুল, পুলকসহ  বহু তারকাশিল্পী।

প্রসঙ্গত, ২৯ জুলাই ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে রেডিসন হোটেলের উল্টো দিকে বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যু আর পরিবহন ব্যবস্থায় অনিয়ম নিয়ে এখন শহরজুড়ে চলছে শিক্ষার্থীদের আন্দোলন। আজও ঢাকার প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ রাস্তা দখল করে রেখেছে শিক্ষার্থীরা। প্রতিটি গাড়িতে  চেক করা হচ্ছে ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ির প্রয়োজনীয় কাগজ-পত্র। যথাযথ কাগজপত্র না থাকলে নিয়ে নেয়া হচ্ছে গাড়ির চাবি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...