তাপস পালের হয়ে ক্ষমা চাইলেন স্ত্রী নন্দিনী

 

কলকাতা : স্বামীর বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। সোমবার ভারতের বিভিন্ন টিভি চ্যানেলে স্বামীর বিতর্কিত মন্তব্য সমপ্রচারিত হওয়ার একদিন পরেই মঙ্গলবারই গণমাধ্যমের সামনে নন্দিনী বলেন ‘আমি ওঁর ওই মন্তব্যের জন্য ক্ষমা চাইছি। তাঁর ওই মন্তব্যকে সমর্থনের কোন প্রশ্নই নেই। কিন্তু হ্যাঁ, আমি জানি এই ঘটনার পিছনে অন্য কোন গল্প আছে যার বহি:প্রকাশ হিসেবে তিনি এই মন্তব্য করেছেন। নন্দিনী বলেন ‘আমার স্বামীর হয়ে আমি এই ঘটনায় দু:খপ্রকাশ করছি’।

উল্লেখ্য গত জুন মাসের প্রথমদিকে পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কৃষ্ণনগরের নাকাশিপাড়ার চৌমাহাতে এক সমাবেশ থেকে বিরোধীদল সিপিআইএম-কে উদ্যেশ্য করে অশালীন মন্তব্য করেছিলেন তাপস পাল। তাপস বলেন ‘আমি প্রচুর মস্তানি করেছি, আমি পকেটে মাল নিয়ে ঘুরি, আমার মা, বোন, বাবা, বাচ্চা কারোর গায়ে যদি হাত পরে আমি ছেড়ে কথা বলব না। আমি নিজে রিভলবার দিয়ে গুলি করে চলে যাব। তৃণমূলের কারোর গায়ে যদি কোনও সিপিএম হাত দেয় তাদের গুষ্ঠি শেষ করে দেব। বাড়ি, ঘর জ্বালিয়ে দেব’। এককদম এগিয়ে তাপস পাল বলেন ‘ আমার মা-বোনেদের ওপর অত্যাচার হলে বিরোধীদের বাড়িতে আমাদের ছেলেদের পাঠিয়ে রেপ করাব’।

গতকাল(সোমবার) তাপস পালের সেই ভিডিও-টি প্রকাশ্যে আসার পরই রাজ্য-রাজনীতিতে ধিক্কার, সমালোচনার ঝড় বয়ে যায়। তাপস পালের এই মন্তব্যের বিরোধীতায় সরব হয় ডান-বাম উভয়েই। এমনকি তাপসের গ্রেফতারের দাবিও জানানো হয় বিভিন্ন মহল থেকে।

পরে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এই মন্তব্যের নিন্দা করে বলেন ‘তাপস পাল যা বলেছেন ওঁর কথার মধ্যে আরও সংবেদনশীল হওয়া উচিত ছিল। দল এ সব কথাকে অনুমোদন করে না’। আগামী ৪৮ ঘন্টার মধ্যে তাপস পালকে তাঁর বিতর্কিত মন্তব্যের ব্যাখাও লিখিতভাবে জানাতে বলা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনে কাটা পড়ে নিহত ৬০

নিউজ ডেস্ক :: পাঞ্জাবের অমৃতসারে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬০ ...