ব্রেকিং নিউজ

তাইন্দং’এ বিএনপির ৫ শতাদিক নেতাকর্মী আ’লীগে যোগদান

তাইন্দং’এ বিএনপির ৫ শতাদিক নেতাকর্মী আ’লীগে যোগদানআলমামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দেশবাসী বার বার ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রায় দেবে। এদেশের শান্তিকামী মানুষ শান্তি-সম্প্রীতি উন্নয়নে বিশ্বাস করে তিনি বলেন, জনগণকে মিথ্যা প্রতিশ্রুতি আর নিজেদের স্বার্থ-সিদ্ধি উদ্ধারের রক্ষার আন্দোলনে সাড়া না দেওয়ায় বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন আন্দোলনের নামে বাড়িতে ঘুমাচ্ছেন।

আওয়ামীলীগ সরকার পতন না হওয়া পর্যন্ত তিনি বাড়ি ফিরবেন না বলে জনগণের সাথে ওয়াদা করলেও বর্তমানে তিনি কোথাই এমন প্রশ্ন রাখে তিনি পাহাড়ে মানুষের ঐক্যের বন্ধন অক্ষণ রেখে বসবাসের আহবান জানান।

বুধবার (৬ অক্টোবর) বিকেলে তাইন্দং এ সাবেক চেয়ারম্যান আবুল কাশেসের নেতৃত্বে বিএনপির ৫ শতাদিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশের আগে এমপি তবলছড়ি গ্রীণ হিল কলেজের নবীন বরণ অনুষ্ঠান, দলীয় অফিস পরিদর্শন,তবলছড়ি-তাইন্দং ইউনিয়নে বিদ্যৎ কার্যক্রমের শুভ উদ্ভোধন শেষে তাইন্দং মাদ্রাসা যোগদান ও জন সমাবেশে যোগ দেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌর মেয়র শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যামিনীপাড়া জোন (বিজিবি) কর্মান্ডার লে: কর্ণেল মাহমুদুল হক, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সি:সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ,আ: জব্বার,শতরূপা চাকমা,নিগার সুলতানা,ম্যংকচিং চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মশিউর রহমানসহ দলীয় নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃহত্তর ঐক্যের যাত্রা শুরু

ষ্টাফ রিপোর্টার ::  জামায়াতসহ কয়েকটি ইস্যুতে মতপার্থক্যের মধ্যেই অবশেষে এক মঞ্চে আসলেন ...