তজুমদ্দিনে উপ-নির্বাচনে ভোট গ্রহন চলছে

তজুমদ্দিনে উপ-নির্বাচনে ভোট গ্রহন চলছেএম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৫টি ইউনিয়নে ভোট গ্রহন চলছে। বুধবার (২৫জুলাই) ৩৩টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহন।

এতে ৮৫ হাজার ৭’শ ২৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তবে বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি কম দেখা গেছে।

নির্বাচনকে সুষ্ঠ করতে মোতায়েন করা হয়েছে পুলিশ, র‌্যাব, কোস্টগার্ড ও আনসার বাহিনী।এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স দায়িত্বে রয়েছে। তবে, নির্বাচনকে ঘিরে এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবে, আ’লীগ দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব ফজলুল হক দেওয়ান নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ বললেও  অন্যদিকে, বিএনপির মনোনীত প্রার্থী চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা (মিন্টু) ভোট কাটচুপি ও অনিয়মের অভিযোগে ভোট বর্জন করেন।

তজুমদ্দিন উপজেলা সহকারী রির্টানিং অফিসার শফিকুল ইসলাম জানান,বৃষ্টির কারণে ভোটাররা আসতে পারছেন না, এছাড়া কোথাও কোনো সমস্যা এখনো দেখিনি।দুপুরের পর ভোটাদের উপস্থিতিও বাড়বে বলেও জানান তিনি।

উল্লেখ্য, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদউল্লাহ জসিম মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে গত (৩০ডিসেম্বর) ২০১৭সালে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে মৃত্যু বরণ করলে চেয়ারম্যান পদটি শুণ্য ঘোষনা করেন নির্বাচন কমিশিন।পরে (১৮ফেব্রুয়ারী) ২০১৮ শুধুমাত্র তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় রিয়াজ উদ্দিন (১০) ...