ঢাকা-বরিশাল মহাসড়কে দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

ঢাকা- বরিশাল মহাসড়কে দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২মোনসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: ঢাকা- বরিশাল মহাসড়কে যাত্রীবাহী পরিবহনে মুখোমুখী সংঘর্ষে রাজা মাতুব্বর (২০) নামে এক মটরাসাইকেল চালক ও কামরুল ইসলাম(৩৫) নামে কালকিনি থানার এএসআই নিহত হয়েছে। এসময় তাদের সাথে থাকা দুই জন গুরুত্বর আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে মাদারীপুরের মোল্লাকান্দি ও শুক্রবার সকালে বড়ব্রীজ নামক স্থানে এই ঘটনা ঘটে।

রাজা মাতুব্বর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের আবুল মাতুব্বরের একমাত্র ছেলে এবং কামরুল ইসলাম কালকিনি থানায় এএসআই পথে কর্মরত ছিলেন। সে গোপালগঞ্জ জেলার মুকসেদপুর থানার নওহাটা গ্রামের মৃত, লুৎফর রহমান মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, পূজা দেখার জন্য মাদারীপুর সদর থেকে রাজা ও তার চাচাতো ভাই জিয়াউদ্দিনসহ তিনজন রাজৈর উপজেলার কদমবাড়ীর যাওয়ার পথে মোল্লাকান্দি নামক স্থানে পৌছালে ঢাকা-বরিশালগামী সুগান্ধা পরিবহনের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই রাজা নিহত হয়। এবং মটরসাইকেলে পিছনে থাকা পিছনে দুই জন জিয়া মাতুব্বর ও মুরাদ মাতুব্বর গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

অন্যদিকে কালকিনি থানার এসআই কামরুল হাসান টেকেরহাট যাওয়ার পথে রাজৈর উপজেলার বড়ব্রীজ নামক স্থানে ঢাকা-বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে।

এব্যাপারে কালকিনি, রাজৈর থানা ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এবং ভাঙ্গা হাইওয়ে থানার এস আই জাহাঙ্গির জানান, আমরা ঘটনাস্থলে এসে কাউকে আটক করতে না পারলেও পরিবহনটিকে আটক করেছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারী ভাবে বিনামূল্যে ঘর পেলো দরিদ্র পরিবার গুলো

সরকারী ভাবে বিনামূল্যে ঘর পেলো দরিদ্র পরিবার গুলো

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জমি আছে ঘর নেই এ প্রকল্পের ...