ঢাকায় বিশ্বখ্যাত দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরী

ঢাকায় বিশ্বখ্যাত দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরীস্টাফ রিপোর্টার :: ভোজনরসিকদের জন্য কাবাব একটি লোভনীয় নাম। কাবাব পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। পোলাও, নান বা পরোটা- যেকোনো খাবারের সঙ্গে চাই কাবাব। সমগ্র বিশ্বজুড়েই বাহারি কাবাবের জনপ্রিয়তা অনেক বেশি। আর সে কারনেই ভারত, ওমান, থাইল্যান্ডের পর এবার বাংলাদেশে খুলেছে বিখ্যাত কাবাব চেইন ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরী’র আউটলেট।

বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান এসআর গ্রুপ বাংলাদেশে নিয়ে এসেছে ভারতের অন্যতম বড় কাবাব চেইন রেস্টুরেন্ট দ্য গ্রেট কাবাব ফ্যক্টরীরর ফ্র্যাঞ্চেইজি। রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং গুলশান ২ এ এর মধ্যেই কাবাবের স্বাদ বিলাতে শুরু করেছে কাবাব ফ্যাক্টরী।

দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরীতে প্রতিদিন অসংখ্য মেন্যু সার্ভ করা হয়। আমিষভোজী কিংবা নিরামিষভোজীদের জন্য রয়েছে আলাদা মেন্যু। কাবাব ফ্যাক্টরীতে আপনাকে স্বাগত জানাবে ৬টি আলাদা কাবাবের একটি প্যাকেজ। যেখানে রয়েছে সিগনেচার কাবাব ‘গালাউটি’, ‘বুররাহ’, ‘সুবজ গালাউটি’সহ আরো আয়োজন।

এরপর মূল খাবারের আয়োজনে রয়েছে ডাল, বিরিয়ানিসহ ডেজার্টের বিশাল আয়োজন। দ্য কাবাব ফ্যাক্টরীর রয়েছে ৪৫০ এরও বেশি কাবাবের আইটেম। আর এর সবই কাবাব ফ্যাক্টরীরর নিজস্ব রেসিপি এবং নিজস্ব শেফ দ্বারা তৈরি। শুধু ভারতেই দ্য কাবাব ফ্যাক্টরির রয়েছে ৭/৮টি ফ্র্যাঞ্চেইজি।

ঢাকায় দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরীর দুটি ব্রাঞ্চ হচ্ছে: গুলশান-২, ৪১ শামসুদ্দিন ম্যানশন, ৫ম তলা। এই শাখাটি প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে। অন্যদিকে যমুনা ফিউচার পার্কের শাখা: শপ- ১ সি-০৩৭ (১ম তলা)য় অবস্থিত। দুটি শাখার বুকিং অথবা যে কোন প্রয়োজনে ফোন করতে পারেন যথাক্রমে ০১৯১৩৩৯৭২২৪ এবং ০১৯১৩৩৯৭২২০ নম্বরে।

বাংলাদেশে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির ফ্র্যাঞ্চেইজি প্রসঙ্গে এসআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ রব্বানী বলেন, ‘বিশ্বব্যাপী আমাদের সাব কন্টিনেন্টাল খাবারের আলাদা একটা কদর আছে। আর বিগত বছরগুলোতে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরী ভারততো বটেই, অন্যান্য সব স্থানেই সুনামের সঙ্গে ব্যবসা করছে। সেখান থেকেই মূলত বাংলাদেশে এর ফ্র্যাঞ্চেইজি নিয়ে আসা। সবচেয়ে বড় কথা এরই মধ্যে আমরা দারুন সাড়া পাচ্ছি।’

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...