ব্রেকিং নিউজ

ডেটিং সার্ভিস চালু করছে ফেসবুক

facebook dating service
ডেস্ক নিউজ :: ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য ফাঁসের ঘটনার পর বড় ধরণের ইমেজ সংকটে রয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। নানা পদক্ষেপের মাধ্যমে ব্যবহারকারীদের মাঝে আস্থা ফিরিয়ে আনতে মরিয়া বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যমটি। সেই ধারাবাহিকতায় এবার ডেটিং সার্ভিস চালু করতে যাচ্ছে ফেসবুক।
ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ জানান, ২০১৮ সাল হতে যাচ্ছে তাদের জন্য একটি বিশেষ বছর। এ বছর ব্যবহারকারীদের জন্য যেসব নতুন সেবা চালু করা হচ্ছে, তার মধ্যে রয়েছে সঙ্গী খোঁজার একটি ডেটিং সার্ভিসও।
ক্যালিফোর্নিয়ায় প্রতিষ্ঠানটির বার্ষিক এফএইট ডেভেলপার কনফারেন্সে এই নতুন সেবাটি চালুর ঘোষণা দিয়েছেন জাকারবার্গ। তিনি বলেছেন, ‘এই যুগল মেলানোর সেবা নিতে হলে ব্যক্তিগত অনেক কিছু শেয়ার করতে হবে এবং খুব তাড়াতাড়িই সেটা চালু হবে। সেখানে ব্যবহারকারীরা একে অন্যকে বার্তা পাঠাতে পারবেন।’
জাকারবার্গ আরো বলেন, ‘ফেসবুকে ২০ কোটি ব্যবহারকারী রয়েছে, যারা নিজেদের সিঙ্গেল বা সঙ্গী ছাড়া বলে উল্লেখ করেছেন। এখন আমরা যদি তাদের জন্য একটি সার্থক সম্পর্ক তৈরি করে দিতে পারি, তা সবার জন্যই অর্থপূর্ণ হবে।’
ব্যক্তিগত তথ্যের অপব্যবহার নিয়ে সমালোচনার মুখে রয়েছে ফেসবুক। তবে জাকারবার্গ ঘোষণা দিয়েছেন, এরকম আর ঘটবে না। সেটি ঠেকাতে বেশ কয়েকটি পদক্ষেপের কথাও তিনি জানিয়েছেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রেললাইনে বসা ও হাঁটায় সাবধান!

ষ্টাফ রিপোর্টার :: প্রতিবছর বিপুলসংখ্যক মানুষ রেললাইনে কাটা পড়ে মারা যাওয়ার পরও ...