ডিজিটাল মিউজিক অ্যাপ ‘বাংলালিংক ভাইব’

ডিজিটাল মিউজিক অ্যাপ ‘বাংলালিংক ভাইব’স্টাফ রিপোর্টার :: দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান, বাংলালিংক তার গ্রাহকদের সেরা মিউজিক স্ট্রিমিং ও অনন্য ইউজার ইন্টারফেস-এর অভিজ্ঞতা দিতে নিয়ে এসেছে, দারুণ ডিজিটাল মিউজিক অ্যাপ ‘বাংলালিংক ভাইব’। গ্রাহকরা তাদের পছন্দের আধুনিক গান থেকে শুরু করে হারানো দিনের দুষ্প্রাপ্য অনেক গান ‘বাংলালিংক ভাইব’ অ্যাপ-এ পাবেন।

গ্রাহকরা বাংলালিংক ভাইব-এ তাদের পছন্দের প্লে-লিস্ট তৈরি করতে পারবেন, যা একাধিক ডিভাইসে অনায়াসে উপভোগ করা যাবে। চমৎকার সাউন্ড কোয়ালিটির মিউজিক সেবাটি গ্রাহকদের দিচ্ছে অ্যাড-ফ্রি মিউজিকের অভিজ্ঞতা, যা ওয়াইফাই এবং মোবাইল নেটওয়ার্ক উভয় ক্ষেত্রেই নিরবিচ্ছিন্ন স্ট্রিমিং নিশ্চিত করে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দুর্দান্ত এই মিউজিক সেবাটির জন্য সকল বাংলালিংক গ্রাহকরা http://blvibe.com ভিজিট করতে পারেন, অ্যান্ড্রয়েড গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন এবং আইফোন ব্যবহারকারীরা শীঘ্রই অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। পছন্দের গান উপভোগ করতে বাংলালিংক ভাইব ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সাথে ২০ এমবি ডাটা দিচ্ছে। এরপর, বিভিন্ন সাবস্ক্রিপশন প্ল্যান থেকে গ্রাহকরা তাদের উপযুক্ত প্ল্যানটি বেছে নিতে পারবেন।

বাংলালিংকের হেড অব কন্টেন্ট জিয়াউল হক বলেন, “আমরা বিশ্বাস করি, বিভিন্ন ধরণের মিউজিক অ্যাপ সেবাগুলোর তুলনায় বাংলালিংক ভাইব তার চমৎকার ইউজার ইন্টারফেস, গানের সমাহার এবং দারুণ সাউন্ড কোয়ালিটি-এর কারণে অদ্বিতীয় স্থানে থাকবে। সেরামানের দেশীয় এবং আন্তর্জাতিক মিউজিকের প্রয়োজনীয়তার কথা বিবেচনায় রেখে আমরা গ্রাহকদের জন্য বাংলালিংক ভাইব নিয়ে এসেছি। এর মাধ্যমে গ্রাহকরা প্রিমিয়াম মিউজিক স্ট্রিমিং-এর অভিজ্ঞতা পাচ্ছেন, এছাড়াও তাদের মনের সাথে মিল রেখে বিভিন্ন ধরণের প্লে-লিস্ট এই অ্যাপটিতে রয়েছে”।

যোগাযোগ ছাড়াও অন্যান্য ক্ষেত্রে সেরামান নিশ্চিত করতে বাংলালিংক তার সকল গ্রাহকদের জন্য ডিজিটাল পণ্য ও সেবা দিতে বদ্ধপরিকর, যা সত্যিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সমর্থন করে।

উল্লেখ্য, বাংলালিংক বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান যার রয়েছে ২ কোটি ৮০ লাখেরও বেশি গ্রাহক। এটি নেদারল্যান্ড ভিওন-এর একটি সহযোগি প্রতিষ্ঠান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...