ব্রেকিং নিউজ ❯
Home / Featured / ডিএসইসি নির্বাচনে শহীদুল সভাপতি, ওবায়দুর সম্পাদক নির্বাচিত

ডিএসইসি নির্বাচনে শহীদুল সভাপতি, ওবায়দুর সম্পাদক নির্বাচিত

ডিএসইসি নির্বাচনে শহীদুল সভাপতি, ওবায়দুর সম্পাদক নির্বাচিতঢাকা:: ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র সাব-এডিটর কে এম শহীদুল হক সভাপতি এবং জাগোনিউজ২৪.কমের সিনিয়র সাব-এডিটর এ কে এম ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১১ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবে দিনব্যাপী ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে কে এম শহীদুল হক ২২৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ভোরের কাগজের হিলালী ওয়াদুদ চৌধুরী পান ১২৮ ভোট।

অন্যদিকে, সাধারণ সম্পাদক পদে ওবায়দুর রহমান ১৮৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলা ট্রিবিউনের যুগ্ম বার্তা সম্পাদক তানজিমুল নয়ন পেয়েছেন ১৬০ ভোট।

এছাড়া ২২০ ভোট পেয়ে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলী ইমাম মো. মাসুদ (সুমন) এবং ২০০ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন এম. জহিরুল ইসলাম।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহীদুল ইসলাম সহ-সভাপতি, জাওহার ইকবাল খান কোষাধ্যক্ষ, আঞ্জুমান আরা শিল্পী সাংগঠনিক সম্পাদক, খন্দকার হাফিজুর রহমান দপ্তর সম্পাদক, আমিনুল রানা ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এবং লাবিন রহমান প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া ১১ জন নির্বাহী সদস্যের সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সদস্য পদে নির্বাচিতরা হলেন, শামসুল আলম সেতু, তাহমিনা আক্তার, ইসমত জেরিন, শামীম মাশরেকী, দীপক ভৌমিক, ইব্রাহিম খলিল জুয়েল, আলম শামস, সিদ্ধার্থ শঙ্কর ধর, নির্মল কুমার বর্মন, নরুল ইসলাম ও বাবলু রহমান।-বিজ্ঞপ্তি

http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*