ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলী শাখার চতুর্থ বর্ষপূর্তি

ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলী শাখার চতুর্থ বর্ষপূর্তিঢাকা :: রাজধানীর বেইলী রোডে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শোরুমে জমকালো আয়োজনে উদযাপিত হল ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলী শাখার বর্ষপূর্তি অনুষ্ঠান।

রবিবার বেইলী রোডস্থ শাখা দু‘টির চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগরওয়ালা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ ও ক্রেতা সাধারণ উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি অনুষ্ঠানটি উদ্বোধনে পর পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন সহ বিভিন্ন ডিজাইনের গহনা উন্মুক্ত করা হয়।

এ সময়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে বর্ষপূর্তিতে কিছু নতুন ডিজাইনের জুয়েলারী প্রদর্শন করা হয়েছে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য, পাশাপাশি নিয়মিত ডিজাইনের গহনা তো রয়েছেই। এছাড়াও বর্ষপূর্তি উপলক্ষ্যে বেইলী রোডের শাখা দু‘টিতে প্রতি কেনাকাটায় ছিল আকর্ষনীয় পুরস্কার।– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালমনিরহাটে ৪ দেশীয় বানিজ্যিক বৈঠক

লালমনিরহাটে ৪ দেশীয় বানিজ্যিক বৈঠক

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দরে বাংলাদেশ, ভারত, নেপাল ...