ব্রেকিং নিউজ

ডালিয়ার ‘স্বপ্নপুরী’

 ডালিয়ার প্রথম একক ‘স্বপ্নপুরী’ষ্টাফ রিপোর্টার :: সঙ্গীত পরিচালক সমীরের ফিচারিং এ সি ডি চয়েজ বাজারে আনছে কণ্ঠশিল্পী ডালিয়া অন্তরার প্রথম একক অ্যালবাম ‘স্বপ্নপুরী’। মোট ১০টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এর মধ্যে ডালিয়ার সঙ্গে দুটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও পুলক। অ্যালবামের অন্যান্য গানগুলো হলো-  ‘তুমি আমাকে, যাচ্ছে না দিন, বাসনার নদী, শান্তনা, সাদা সাদা মেঘ, শীত বসন্ত, ‘একেকটা দিন’ ও ‘গাছের ডালে’।

এ অ্যালবামের গানগুলো লিখেছেন, কবীর বকুল, সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, লুৎফর হাসান, ফিরোজ কবীর ডলার, সজীব শাহারিয়ার, আতিউর রহমান ও মেহেদি।

৪টি গানে সুর করেছেন বেলাল খান, ২টি গানের সুর করেছেন ফিরোজ কবীর ডলার। অন্যান্য গানগুলো সুর করেছেন লুৎফর হাসান, এসকে সমীর, মাসুম আওয়াল ও মেহেদি। সবকটি গানের সঙ্গীত পরিচালনা করেছেন এসকে সমীর।

অ্যালবামটি প্রসঙ্গে ডালিয়া বলেন, ‘গান গাওয়ার অভ্যাস ছোটবেলা  ‘থেকেই। অনেক পরে হলেও নিজের অ্যালবাম প্রকাশ করার স্বপ্নটা পূর্ণ হলো। অনেক যত্ন নিয়ে গানগুলো গেয়েছি। আশা করি সবার ভালো লাগবে।’

সঙ্গীত পরিচালক সমীর বলেন, ‘এটা আমার ফিচারিং এ চতুর্থ অ্যালবাম। আশা করি এই অ্যালবামটির মাধ্যমে শ্রোতাদের আবারও নতুন স্বাদের কিছু গান উপহার দিতে পারব।’

সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল জানান, এরই মধ্যে জিপি মিউজিকে প্রকাশিত হয়েছে অ্যালবামটি।  সিডি আকারেও পাওয়া যাচ্ছে সারাদেশে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...