ডার্টি পলিটিক্স সিনেমায় আপত্তিকর সংলাপ (ভিডিওসহ)

postarবিনোদন ডেস্ক : ডার্টি পলিটিক্স সিনেমায় ওমপুরি-মল্লিকার বেশ কিছু উত্তেজক দৃশ্যে সেন্সরের ছাড়পত্রের পর এবার আপত্তিকর সংলাপও বাদ পড়ছে না সিনেমাটি থেকে। ডার্টি পলিটিক্স সিনেমায় মল্লিকা শেরাওয়াত এমন কিছু সংলাপ বলেছেন, যাতে অনেকেরই ভুরু কুঁচকে যাবে। তাই সেন্সরের ছাড়পত্র মিললেও বিতর্ক পিছু ছাড়ছে না মল্লিকার।

 

সিনেমাটিতে আনোখি নামে এক আইটেম গার্লের ভূমিকায় অভিনয় করছেন মল্লিকা। পরবর্তীতে আইটেম গার্ল চরিত্রটিই একসময় একজন রাজনীতিক হয়ে উঠবেন সিনেমায়। কিন্তু তাতে মুখের ভাষা বদলায় না। তাই সংলাপে বেশ কিছু কুৎসিত কথা রয়েছে মল্লিকার মুখে। সেন্সর বোর্ড এসব সংলাপে নিষেধাজ্ঞা জারি না করায়, আবারও সিনেমাটি নিয়ে বিতর্ক উঠেছে বলিউডে।

 

তবে মল্লিকা বলেন, ‘এ আর এমন বড় ব্যাপার কী! রিয়েলিস্টিক সিনেমায় এ ধরনের হতেই পারে। তা ছাড়া পুরো সিনেমাটিই ‘এ’ সার্টিফিকেট পেয়েছে। আর তার সংলাপও সেন্সরের ছাড়পত্র পেয়েছে। সুতরাং এ নিয়ে বিশেষ ভাবার কিছু নেই।’

 

সিনেমাটিতে ৩৮ বছর বয়সি মল্লিকার সঙ্গে ৬৪ বছরের ওমপুরির বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়িয়েছে। এবার সংলাপ বিতর্কও সিনেমাটি নিয়ে দর্শকদের আরও আগ্রহী করে তুলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...