ডাকোটা জনসনের অভিনয় বাবা-মার অমতেই

ডাকোটা জনসনের অভিনয় বাবা-মার অমতেইবিনোদন ডেস্ক :: ডাকোটা জনসনকে নিয়ে এখন সারা দেশে হইচই। ফিফটি শেডযস অফ গ্রে ছবিতে খোলামেলা চরিত্রে তাঁর সেনসুয়াস ও বোল্ড দৃশ্য তাঁর অভিনয় নজর কেড়েছে সারা দুনিয়ার।
কিন্তু তিনি অভিনয়ে আসুন, এটা নাকি চাননি তাঁর বাবা-মা। ডাকোটার বাবা-মা দুজনেই অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ডাকোটা যখন হাই স্কুলের ছাত্রী, তখন তাঁরা চেয়েছিলেন মেয়ে অভিনয়ে না এসে পড়াশোনা করুক। কিন্তু পড়াশোনায় মন ছিল না তাঁর।
তবে পড়াশোনা ছাড়াও ডাকোটা আরও অনেক কিছুতেই পারদর্শী। নয় বছর বয়স থেকেই ঘোড়ায় চড়া থেকে বন্দুক ছোঁড়া সবই শিখে ফেলেছিলেন তিনি।
বাবা-মাকে নারাজ করে অভিনয়ে এসেছিলেন যে ডাকোটা, তিনিই তাঁর বোল্ড অভিনয়ে বাজিমাত করেছেন। ফিফটি শেডস অফ গ্রে ছবিতে একাধিক ইরোটিক সিনে অভিনয় করেছেন তিনি।
এ ছবিতে তিনি আনা। আর আনা হয়ে উঠতে একটুও খামতি রাখেননি ডাকোটা। দৃশ্য যেমনই হোক তিনি নিজেই অভিনয় করেছিলেন। শুধু এক বিশেষ দৃশ্যে, যেখানে বেল্ট দিয়ে আনার পিছনে আঘাত করতে দেখা যাবে, সেখানে বডি ডাবলের সাহায্য নিয়েছিলেন ডাকোটা।

এতগুলো ইরোটিক দৃশ্যের মধ্যে তাঁর নিজের পছন্দ ছিল আনার ভার্জিনিটি লুজিংয়ের দৃশ্যটি। ২৫ বছর বয়সেই এরকম সব দৃশ্যে অভিনয় করে যথেষ্ট আলোড়ন তুলেছেন ডাকোটা।

এরকম অভিনেত্রীকে বাবা-মা অভিনয়ে আসতে দিতে চাননিস এ খবর জানাজানির পরই অনেকে বলছেন, ভাগ্যিস সেদিন তিনি কথা শোনেননি!
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...