‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ করে দিবে বাংলালিংক

ুে্রিা াু ঢাকা :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রতিষ্ঠানটির ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত করেছে ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা। নতুন এই সেবার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা ফোন কলের মাধ্যমে সহজেই বিশেষজ্ঞ চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

গ্রাহকদের জন্য প্রয়োজনের মুহূর্তে চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার পদ্ধতি সহজতর করার উদ্দেশ্যে এই বিশেষ ফিচার চালু করেছে বাংলালিংক।

বাংলালিংক নম্বর থেকে ৭৮৯ ডায়াল করে এই সেবা পাওয়া যাবে। ফোনকলের মাধ্যমে বিশেষভাবে প্রশিক্ষিত স্বাস্থ্যসেবাদানকারীরা গ্রাহকদের প্রাথমিক স্বাস্থ্য পরামর্শ দেওয়ার পাশাপাশি তাদের শারীরিক অবস্থা ও অবস্থানের ভিত্তিতে উপযুক্ত চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট প্রদান করবেন।

সপ্তাহের ৭ দিন সম্পূর্ণ ২৪ ঘন্টা চালু থাকা এই সাভির্সের মাধ্যমে ৭০০০ চিকিৎসক ও স্কয়ার হসপিটাল, অ্যাপলো হসপিটাল ও সমরিতা হসপিটালসহ স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে। এই সার্ভিস পাওয়া যাবে মাত্র ৫ টাকা/মিনিট ( ১০ সেকেন্ড পালস্‌ প্রযোজ্য) খরচে।

বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া বলেন, “একটি গ্রাহক বান্ধব প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের প্রয়োজন আমাদের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ। গ্রাকহকদের সার্বিক সুস্থতাকে আমরা সবসময় বিশেষ গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি। বাংলালিংকের ডিজিটাল স্বাস্থ্যসেবা চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রয়োজনের মুহূর্তে সার্ভিসটি গ্রাহকদের স্বাস্থ্যগত সমস্যার সমাধানে সাহায্য করবে। আমি আশা করছি সার্ভিসটিতে “ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট” যুক্ত হওয়ার ফলে চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার ব্যবস্থা গ্রাকহকদের কাছে সহজ হবে।”

২০০৮ সালে ‘হেলথলিংক ৭৮৯’ বাংলাদেশের প্রথম পর্যায়ের একটি ডিজিটাল স্বাস্থ্যসেবার সার্ভিস হিসেবে চালু করা হয়। প্রায় এক দশক ধরে গ্রাহকদের সাফল্যের সাথে সেবা দিয়ে আসছে সার্ভিসটি। “ডক্টরস অ্যাপয়েন্টমেন্টের” সংযোজন সার্ভিসটিকে আরও কার্যকর করে তুলবে। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে

২১ জেলার মানুষের দুর্ভোগ লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাট এলাকার সড়কের ...