ট্রাস্ট ব্যাংক কিশোরগঞ্জ শাখার শুভ উদ্বোধন

কিশোরগঞ্জের তেরিপট্টি বড় বাজার এলাকায় ট্রাস্ট ব্যাংক এর কিশোরগঞ্জ শাখার উদ্বোধন করা হয়।  রবিবার দুপুরে সার্কিট হাউস প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন ট্রাস্ট ব্যাংক লিঃ এর চেয়ারম্যান এবং সেনাবাাহিনী প্রধান জেনারেল মোহাম্মদ আব্দুল মুবীন, এনডিসি, পিএসসি।

প্রধান অতিথি তার বক্তব্যে সব মানুষের পাশে থাকতে ট্রাস্ট ব্যাংক এর দৃঢ় প্রত্যয়ের কথা ব্যক্ত করেন। কারণ ট্রাস্ট ব্যাংক ১২ বছর পুর্তিতে ‘মানুষের জয়গানে’ শ্লোগানটি নিয়ে চলছে সবার সাথে।

তিনি বলেন, ট্রাস্ট ব্যাংক বিশ্বাস করে অন্তর্ভূক্তিমূলক ব্যাংকিং এ, যার মাধ্যমে ব্যাংকিং সেবা থেকে বঞ্চিত জনগোষ্ঠিকে এ সেবার আওতায় আনা সম্ভব এবং এই জনগোষ্ঠিকে সেবা প্রদান ট্রাস্ট ব্যাংক সামাজিক দায়বদ্ধতা হিসেবেই নিয়েছে। তাই দেশের প্রত্যন্ত অঞ্চলে শাখা ও এটিএম বুথ স্থাপন ও সর্বোপরি মোবাইল ব্যাংকিংসহ অন্যান্য ডেলিভারী চ্যানেলের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দেয়ার লক্ষ্যে ট্রাস্ট ব্যাংক নিরলস কাজ করে যাচ্ছে।

দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে এবং অর্থনৈতিক অন্তর্ভূক্তির লক্ষ্যে ট্রাস্ট ব্যাংক এখন হাওর-বাওর সমতল ভূমির বৈচিত্রময় ভূ-প্রকৃতির একটি বিসতৃর্ণ জনপদ কিশোরগঞ্জে। এ সময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মোঃ জিল্লুর রহমান ও জেলা প্রশাসক মোঃ সিদ্দিকুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজার জেনারেল মোহাম্মদ মাহবুব হায়দার খান, বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুডেন্ট জেনারেল ও ট্রাস্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল আশরাফ আবদুল্লাহ ইউসুফ, ট্রাস্ট ব্যাংকের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল খান আবু রওশন মোঃ মোস্তফা কামাল ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম সারোয়ার। এছাড়াও সামরিক-বেসামরিক, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্ট, অনলাইন, ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয় যে, ট্রাস্ট ব্যাংকের এ উদ্যোগ কিশোরগঞ্জের অর্থনৈতিক অগ্রগতিকে আরো এক ধাপ এগিয়ে নিতে সক্রিয় ভূমিকা পালন করবে। ব্যাংকটি সব মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার যে প্রচেষ্টা অব্যাহত রেখেছে তা সফল হবে সবাইকে নিয়ে- এ প্রত্যাশা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/রুমন চক্রবর্ত্তী/কিশোরগঞ্জ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীর্ষ করদাতা হাকিমপুরী জর্দার কাউছ মিয়া

স্টাফ রিপোর্টার :: দেশের বাঘা বাঘা সব ব্যবসায়ীকে ঠেলে আবারও শীর্ষ করদাতা ...