ট্রাম্পকে নিয়ে এসব কী বলছেন প্লেবয় মডেল!

মডেল ক্যারেন ম্যাকডুগালডেস্ক নিউজ ::  প্রাপ্তবয়স্কদের মার্কিন সাময়িকী ‘প্লেবয়’-এর সাবেক এক মডেল দাবি করেছেন, প্রথমবার যৌন সম্পর্কের পর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁকে অর্থ দিতে চেয়েছিলেন। তাঁর সঙ্গে ট্রাম্পের ১০ মাস ধরে সম্পর্ক ছিল বলেও দাবি করেন মডেল ক্যারেন ম্যাকডুগাল। এ জন্য তিনি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের কাছে ক্ষমাও চেয়েছেন।

বার্তা সংস্থা এপির প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার ম্যাকডুগাল সিএনএনের সঙ্গে এক সাক্ষাৎকারে ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানান।

তিনি দাবি করেন, তাঁর সঙ্গে ট্রাম্পের প্রথমবার যৌন সম্পর্ক হয়েছিল ২০০৬ সালে বেভারলি হিলস হোটেলে। সেই ঘটনা সম্পর্কে ম্যাকডুগালের বক্তব্য, ‘সম্পর্কের পর তিনি আমাকে অর্থ দিতে চান। কিন্তু এটা কীভাবে নেওয়া হয়, সত্যিই আমি তা জানতাম না। আমি তাঁর (ট্রাম্প) দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে বললাম, আমি অমন না। আপনি যেমন ভাবছেন তেমন মেয়ে আমি নই।’

ম্যাকডুগাল জানান, সেদিন বাড়ি ফেরার পথে তিনি কেঁদে ফেলেছিলেন। আর ট্রাম্পের সঙ্গে আবারও তাঁর সাক্ষাৎ হবে, তা তিনি ভাবেননি। তবে এরপর ট্রাম্পের আহ্বানে তিনি আবার তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন। সিএনএনের সাক্ষাৎকারে ম্যাকডুগাল বারবার ট্রাম্পকে ‘খুবই মুগ্ধকর’ ও ‘মিষ্টি স্বভাবের’ বলে আখ্যায়িত করেন।

ম্যাকডুগাল দাবি করেন, ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্ক ২০০৭ সালের এপ্রিল মাস পর্যন্ত টিকেছিল। তিনি সম্পর্ক ভেঙে দিয়েছিলেন, কারণ মনে মনে তিনি নিজেকে দোষী বলে মনে করেছিলেন।

ম্যাকডুগাল দাবি করেন, ট্রাম্পের সঙ্গে তিনি নিউইয়র্ক, নিউ জার্সি ও ক্যালির্ফোনিয়ার বিভিন্ন জায়গায় যান। আর ট্রাম্পের সঙ্গে তাঁর বেশ কয়েকবার যৌন সংসর্গ ঘটে।

ট্রাম্প তাঁর বর্তমান স্ত্রী মেলানিয়াকে বিয়ে করেন ২০০৫ সালে। তাঁদের ছেলে ব্যারনের জন্ম হয় ২০০৬ সালে।

ম্যাকডুগালের সঙ্গে কোনো ধরনের সম্পর্কের কথা প্রেসিডেন্ট ট্রাম্প অস্বীকার করেছেন বলে হোয়াইট হাউসের পক্ষ থেকে দাবি করা হয়েছে। সাক্ষাৎকার নিয়ে অবশ্য কোনো মন্তব্য তিনি করেননি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদানে বিমান বিধ্বস্ত হয়ে ১৯ জন নিহত

ষ্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুদানে বিমান বিধ্বস্ত হয়ে ১৯ জন মারা গেছে। ...