ট্যুইটারে গোটা এশিয়া মহাদেশ ফলো করেন যাকে!

মানুষ সামাজিক জীব। মানুষের ভেতর আবেগ, ভালোবাসার পরিমাণ বরবারই বেশি। তাইতো মানুষ হিসেবে আমাদের প্রত্যেকেরই পছন্দের মানুষ থাকেন। শুধু কি তাই ব্যক্তিগত সম্পর্কের বাইরে আমাদের সবারই কোনও কোনও আদর্শের মানুষ থাকেন।

deepikaযাদের আমরা দেখে আমরা অনুপ্রাণিত হই, যাদের মতো হতে চাই, আমাদের মনের অন্তস্থল থেকে তাদের ভালোবাসি, সম্মান করি।। হয়ত তারা আমাদের চিনে না বা জানেনা কিন্তু আমাদের মনে তারা একটি বড় স্থান দখল করে নেয়।

বেশির ভাগ ক্ষেত্রেই যে ব্যপারটি লক্ষ্য করা যায় সেটি হল, অভিনেতা, অভিনেত্রী বা খেলোয়াড় কিংবা রাজনীতিবিদরা আমাদের অনেকেরই আদর্শ হয়ে ওঠেন। তার মধ্যে অভিনেতা অভিনেত্রীদের বাকিদের থেকে একটু বেশিই পছন্দ করেন। তাদের আদব কায়দা নকল করেন, তাদের মতো পোশাক পরতে চান, তাদের চাল চলন মেনে চলার চেষ্টা করেন। সরাসরি ভাষায় বললে  মতো হতে চান। তেমনই একজন বলিউড তারকা রয়েছেন, যে তারকাকে গোটা এশিয়া মহাদেশের বেশিরভাগ মানুষ ফলো করেন।

সেই উজ্জ্বল তারকার নাম দীপিকা পাডুকোন। খুব কম সময়ে যে সমস্ত বলিউড তারকারা মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছেন, তাদের মধ্যে একজন দীপিকা পাডুকোন অন্যতম। বর্তমানে তিনি বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীও। এছাড়া তিনি এশিয়া মহাদেশের সবথেকে বেশি ফলো করা ব্যক্তি। দীপিকা পাডুকোনকে ট্যুইটারে ১৬ মিলিয়ন মানুষ ফলো করেন। এই সংখ্যক ফলোয়ার্সের পরিমান এশিয়া মহাদেশে আর কোনও ব্যক্তির নেই। সৌন্দর্য, অভিনয়ের পাশাপাশি তার সাফল্যের মুকুটে আরও একটা পালক জুড়লো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...