Home / Featured / ‘টেলিভিশন পর্যটন শিল্পকে বিশ্বের কাছে তুলে ধরছে’

‘টেলিভিশন পর্যটন শিল্পকে বিশ্বের কাছে তুলে ধরছে’

াি া কক্সবাজার :: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, কক্সবাজারের নান্দনিক সৌন্দর্য্যসহ পর্যটন শিল্পকে বিশ্বের কাছে তুলে ধরতে সবচেয়ে বেশি ভূমিকা রাখে টেলিভিশন গণমাধ্যম। কারন প্রিন্ট বা অনলাইন মিডিয়ায় কয়েকটি ছবি সম্বলিত খবর পড়া গেলেও টিভিতে শব্দের কথামালার সাথে দেখা যায় বাস্তবতার চলমান ভিডিও চিত্র। ফলে নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেক টিভি সাংবাদিকের দেশ ও জনগনের কল্যাণে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে।

তিনি শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার প্রেসক্লাবে তৃতীয় প্রজন্মের অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর হাই-ডেফিনেশন চ্যানেল এসএ টিভি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও এসএ টিভি’র রিপোর্টার আহসান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইলিয়াছ, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন প্রিন্স, কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী প্রমূখ।

এর আগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। পরে কেক কেটে এসএ টিভি পরিবারের পক্ষে কক্সবাজারস্থ রিপোর্টার আহসান সুমনকে জন্মদিনের শুভেচ্ছা জানান স্থানীয় সরকার প্রতিমন্ত্রী।-সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দীপ্ত টিভিতে

বিশেষ প্রামাণ্যচিত্র ‘আমার ভাষা আমার অহংকার’

স্টাফ রিপোর্টার :: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দীপ্ত টিভিতে বিশেষ প্রামাণ্যচিত্র ‘আমার ...