টিভি পর্দায় দেখা যাবে ‘ঢাকা অ্যাটাক’

DHAKA ATTACKস্টাফ রিপের্টার :: দেশে এবং বিদেশের প্রেক্ষাগৃহে সফলতার পর এবার টেলিভিশন পর্দায় দেখা যাবে দীপংকর দীপন পরিচালিত গত বছরের আলোচিত বাংলা চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। ছবিটি গত বছরের ৬ অক্টোবর দেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় যা পরবর্তীতে দেশের প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহেই প্রদর্শিত হয়েছে। এরপর ছবিটির প্রদর্শনী হয়েছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে।

আলোচিত এই ছবিটি এবারের রমজানের ঈদে প্রচার হবে ঈদের পরদিন, বেলা ৩.১০টায় এটিএন বাংলায়। ‘ঢাকা অ্যাটাক’ বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, তাসকিন রহমান। ছবির অন্যতম চমক ভিলেন তাসকিন রহমান, যিনি বোমা নিষ্ক্রিয় ইউনিটের একজন সদস্য হিসেবে অভিনয় করেছেন। ছবিতে পুলিশ কমিশনার, সোয়াট ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে।

ছবিটিতে অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে এটি।

ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প­্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি -হুইলারস লিমিটেড। ‘ঢাকা অ্যাটাক’ ছবির অন্যান্য অভিনয় শিল্পীরা হলেন এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্তন ক্যানসারের লক্ষণগুলো কী?

স্তন ক্যানসার একটি আতঙ্কের নাম। তবে প্রাথমিক অবস্থায় চিকিৎসা নিলে স্তন ক্যানসার ...