টিআইবি ট্রাস্টি বোর্ডের সদস্য হলেন পারভিন মাহমুদ, এফসিএ

পারভিন মাহমুদ, এফসিএ

স্টাফ রিপোর্টার :: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)- এর ট্রাস্টি বোর্ডের নতুন সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন পারভিন মাহমুদ, এফসিএ। গত ২০ মার্চ টিআইবি’র ধানমন্ডিস্থ কার্যালয়ে অনুষ্ঠিত বোর্ড এর ৯৫তম সভায় সর্বসম্মতিক্রমে তাঁকে ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে নির্বাচিত করা হয় যা বৃহস্পতিবার (৭ জুন) অনুষ্ঠিত ৯৬তম বোর্ড সভার দিন থেকে কার্যকর হয়েছে।

পারভিন মাহমুদ, এফসিএ বর্তমানে মাইডাস পরিচালক পর্ষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি গ্রামীণ টেলিকম ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, ব্র্যাক ইন্টারন্যাশনাল এবং ব্র্যাক ফাইন্যান্স অ্যান্ড অডিট কমিটির পর্ষদ সদস্য এবং শাশা ডেনিমস এর চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে তিনি পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর উপব্যবস্থাপনা পরিচালক এবং অ্যাসিড সারভাইভার্স ফাউন্ডেশনের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেন।

পেশাগত জীবনে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পারভিন মাহমুদ ২০১১ সালে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর প্রথম নারী সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (এসএএফএ) এর প্রথম নারী পর্ষদ সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন। বিভিন্ন প্রতিষ্ঠানের পর্ষদ ও নিরীক্ষা কমিটিতেও তিনি কাজ করেছেন।

উল্লেখ্য, ট্রাস্টি বোর্ড টিআইবি’র সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম। বোর্ডের অন্যান্যরা হলেন অ্যাডভোকেট সুলতানা কামাল, চেয়ারপারসন; সেলিনা হোসেন, মহাসচিব; মাহফুজ আনাম, কোষাধ্যক্ষ; সদস্যরা হলেন সিনিয়র অ্যাডভোকেট তৌফিক নেওয়াজ, সৈয়দা রুহী গজনবী, এম. হাফিজউদ্দিন খান, রোকেয়া আফজাল রহমান, ড. এ.টি.এম. শামসুল হুদা, অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম, ড. আকবর আলি খান এবং আলী ইমাম মজুমদার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ পবিত্র আশুরা

ডেস্ক নিউজ ::  পবিত্র আশুরা আজ। আরবী শব্দ আশরুন তথা দশ শব্দটি ...