টাইটানিক এবার বাংলায়

টাইটানিক এবার বাংলায়স্টাফ রিপোর্টার :: বিশ্বখ্যাত হলিউড মুভি ‘টাইটানিক’ এবার দেখা যাবে বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশনে। আসছে ঈদের দিন দুপুর ৩টায় চলচ্চিত্রটি প্রচার হবে এটিএন বাংলায়। দর্শকদের জন্য চলচ্চিত্রটি বাংলায় ডাবিং করে প্রচার করা হবে।

উল্লেখ্য ১৯৯৭ সালে মুক্তি পায় বিশ্ববিখ্যাত এই চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের পরিচালক, লেখক ও সহ প্রযোজক বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব জেমস ক্যামেরন। চলচ্চিত্রটির মূল চরিত্রে অভিনয় করেছেন লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট। এই চলচ্চিত্রটি তৈরিতে মোট ব্যয় হয় ২০০ মিলিয়ন মার্কিন ডলার। এই চলচ্চিত্রের সবচেয়ে বড় অর্জন ১১টি ক্ষেত্রে একাডেমি পুরস্কার জিতে নেয়া এবং সর্বকালের সবচেয়ে বেশী উপার্জন করা।

টাইটানিক ছাড়াও এবারের ঈদের অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় আরো ৪টি বাংলায় ডাবিংকৃত হলিউড মুভি প্রচারিত হবে। ঈদের তৃতীয়দিন সকাল ১০.৩০টায় প্রচার হবে হলিউড মুভি ‘ব্রেভহার্ট’, পরিচালনা- মেল গিভসন। ঈদের চতুর্থদিন সকাল ১০.৩০টায় প্রচার হবে হলিউড মুভি ‘দি ট্রান্সপোর্টার’, পরিচালনা- লুই ল্যাটেরিয়ার ও কোরি ইউয়েন।

ঈদের পঞ্চমদিন সকাল ১০.৩০টায় প্রচার হবে হলিউড মুভি ‘ডাইহার্ড-ফোর’, পরিচালনা- লেন উইসম্যান। এছাড়া ঈদের ষষ্ঠদিন সকাল ১০.৩০টায় প্রচার হবে হলিউড মুভি ‘এক্স-ম্যানঃ ইউনাইটেড’, পরিচালনা- ব্র্যায়ান সিঙ্গার।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেই জাহিদ এবার মৌলিক গান নিয়ে

সেই জাহিদ এবার মৌলিক গান নিয়ে

স্টাফ রিপোর্টার :: ২০১৬ সালের শুরুর দিকে নেট দুনিয়ায় তোলপাড় করে একটি ...