টাইগারদের পারফরম্যান্স নিয়ে ভারতীয় গণমাধ্যমে ব্যঙ্গ

‘এ’ দলের বিপক্ষে টাইগারদের পারফরম্যান্স নিয়ে ব্যঙ্গ করতে ছাড়েনি ভারতীয় গণমাধ্যম। প্রস্তুতি ম্যাচ নিয়ে এবেলাডটইন তাদের শিরোনামে বলেছে ‘কোহলিদের বিরুদ্ধে টেস্টের আগেই ফ্যাকাশে বাংলাদেশ। নাকানি-চোবানি খেলেন মুশফিকুররা’।

প্রতিবেদনে বলা হয়, ‘কোথায় হারিয়ে গেল সেই তর্জন-গর্জন? প্রথম টেস্টের বল গড়ানোর আগে থেকেই হুঙ্কার, ঢক্কানিনাদ ভেসে আসছিল বাংলাদেশের সাজঘর থেকে। কথায় বলে, ফোঁপরা ঢেকির গুমর বেশি। দীর্ঘদিন ধরে চলে আসা বাংলার এই প্রবাদ সত্যি প্রমাণ করল বাংলাদেশ ক্রিকেট দল।

হায়দরাবাদে প্রথম টেস্টের আগে বাংলাদেশের চিন্তা বাড়ল বই তো কমল না। টেস্টের আগে বড় সড় ধাক্কা খেলেন মুশফিকুর রহিমরা। বোলিং নিয়ে রীতিমতো চিন্তায় থাকল বাংলাদেশ শিবির। ভারতীয় ‘এ’ দলই যদি বাংলাদেশের বোলারদের শিক্ষানবিশের পর্যায়ে নামিয়ে আনতে পারে, তাহলে বিরাট কোহলিদের হাতে যে নাস্তানুবাদ হতে হবে, এ কথা বলার আর অপেক্ষা থাকে না।

দেওয়াললিখন কি এতক্ষণে পড়ে ফেলেছেন বাংলাদেশের ক্রিকেটাররা? ম্যাচ না-হয় নিষ্ফলা ড্র হয়েছে। কিন্তু বাংলাদেশ যে নির্বিষ তা কিন্তু টেস্ট শুরুর আগেই প্রমাণিত। অবশ্য খেলাটার নাম যে আবার ক্রিকেট। যে কোনও মুহূর্তে ম্যাচের রং বদলে যেতে পারে। ‘

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশে

স্টাফ রিপোর্টার :: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে ফাইনালে পা রেখেছে ...