ব্রেকিং নিউজ

টস জিতে ব্যাট করছে পাকিস্তান

কুল অ্যান্ড কুল কাপ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করছে সফরকারী পাকিস্তান। এদিকে সিরিজের প্রথম ম্যাচ জিতে ১-০ তে এগিয়ে আছে ফর্মে থাকা পাকিস্তান।

শনিবার দুপুর দেড়টায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

পাকিস্তানের পক্ষে ইনিংসের উদ্বোধন করেন মোহাম্মদ হাফিজ ও ইমরান ফারহাত। বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম বল তুলে দেন পেসার শফিউল ইসলামের হাতে।

দ্বিতীয় ওয়ানডে বাংলাদেশ দলে দুটি পরিবর্তন এসেছে। নাইম ইসলাম ও ফারহাদ রেজার জায়গায় দলে ফিরেছেন ইমরুল কায়েস ও ইলিয়াস সানি।

পাকিস্তান দলে আইজাজ চিমার পরিবর্তে মাঠে নামবেন সোহেল তানভীর। এছাড়া ইমরান ফারহাতকে সরিয়ে আসাদ শফিকে সুযোগ দেয়ার কথা বলা হয় টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে।

এদিকে, সিরিজের একমাত্র টি-টুয়েন্টি ও প্রথম ওয়ানডে হেরে অনেকটা চাপে আছে বাংলাদেশ। তবে সিরিজে টিকে থাকার আশায় এ ম্যাচে ফেরার আশা করছে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, শাহরিয়ার নাফিস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ইলিয়াস সানি, মাহমুদুল্লাহ, নাসির হোসেন, আবদুর রাজ্জাক, রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

পাকিস্তান দল: মোহাম্মদ হাফিজ, ইমরান ফারহাত, ইউনুস খান, মিসবাহ-উল হক (অধিনায়ক), শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শহীদ আফ্রিদি, সাইদ আজমল, উমর গুল ও সোহেল তানভীর।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/স্পোর্টস নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপার ফোরে বাংলাদেশ

ডেস্ক নিউজ ::  আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের কাছে বিশাল ...