ঝিনাইদহে জেলা সভাপতি সহ ১৩ শিবির নেতাকর্মি আটক

ঝিনাইদহ জেলা ছাত্র শিবিরের সভাপতি শেখ সাহজালাল হোসেন সহ ১৩ নেতা কর্মিকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে শহরের ব্যাপারী পাড়ায় বসুন্ধরা ছাত্রাবাস থেকে তাদেরকে আটক করা হয়।

সদর থানার এস.আই মুনির হোসেন জানান, বিকাল ৪টার দিকে ওই ছাত্রাবাসে ছাত্র শিবিরের নেতা কর্মিরা বৈঠক করছিল। খবর পেয়ে ছাত্রলীগের কর্মিরা অর্তকিত সেখানে হামলা চালায় এবং আসবাবপত্র ভাংচুর করে তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ খবর পেয়ে ৫ টার দিকে ঘটনাস্থলে পৌছে ১৩ শিবির নেতা কর্মিকে আটক করে থানায় নিয়ে আসে।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ সাহা মিথুন জানান, মঙ্গলবার বিকেলে শহরের আরাপপুরে শিবির কর্মিরা সরকারী কেসি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মি ইনসার জোয়ারদারের উপর হামলা চালিয়ে আহত করে। এরই জের ধরে বিক্ষুব্ধ ছাত্রলীগের কর্মিরা আজ বিকালে শিবিরের ছাত্রবাসে এ হামলার চালায়।

অপর দিকে শিবির নেতা শেখ সাহজালাল হোসেন জানান, দলীয় বৈঠক শেষে দুপুরে খাবার সময় ছাত্রলীগের কর্মিরা তাদের উপর হামলা চালায়। এতে করে সে সহ অন্তত ৫ শিবির নেতাকর্মি আহত হয়। তিনি আরো অভিযোগ করেন ছাত্রলীগের কর্মিরা হামলায় সময় ছাত্রাবাসের আসবাব পত্র ভাংচুর ও তছনছ করে । এদিকে শিবির নেতা কর্মিদের কি কারনে আটক করা হয়েছে তা জানাতে পারেনি থানায় কর্তব্যরত এস,আই মুনির হোসেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহারিয়ার রহমান রকি/ঝিনাইদহ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...