ঝিনাইদহে উন্নয়ন ধারা’র নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা

ঝিনাইদহে উন্নয়ন ধারা’র নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা ঝিনাইদহ :: ১৬ অক্টোবর বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে ঝিনাইদহে নিরাপদ ও পুষ্টিকর খাদ্য বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে এক বর্ণাঢ্য পিকআপ ভ্যান শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

স্থানীয় স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠান উন্নয়ন ধারা ও স্বাধীন কৃষক সংগঠন-এর যৌথ উদ্যোগে পরিচালিত নিরাপদ খাদ্য বিপণন কার্যক্রম “লোকজ বাজার”-এর আয়োজনে ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড ও লোকজ বাজারের নিরাপদ খাদ্যদ্রব্যসজ্জিত পিকআপ ভ্যানে স্বাধীন কৃষক সংগঠনের বাউল দল জৈব কৃষি চর্চা ও নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতামূলক জারিগান পরিবেশন করে।

শোভাযাত্রাটি দুপুর ১২.৩০টায় ঝিনাইদহের এইচএসএস রোডস্থ উন্নয়ন ধারা কার্যালয়ের সামনে থেকে যাত্রা শুরু করে সন্ধ্যা পর্যন্ত জেলা স্টেডিয়াম পাড়া, হামদহ, আরাপপুর, কাঞ্চননগর, পায়রা চত্বরসহ সমগ্র শহর প্রদক্ষিণ করে।

শহর প্রদক্ষিণকালে “লোকাজ বাজার” এর মাধ্যমে স্বাধীন কৃষক সংগঠনভুক্ত জৈব চাষীদের উৎপাদিত বিষমুক্ত ও নিরাপদ চাল, ডাল, সরিষার তেল, শাক-সবজি, ফলমূলসহ খাদ্যপণ্য সরাসরি বিক্রয় করা হয়। এসময় পথচারীদের কাছে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। – প্রেসবিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

চাঁদপুর :: আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ...