ঝিনাইদহে ইমরান হত্যা মামলার ৩ আসামী ঢাকা থেকে গ্রেপ্তার, মটরসাইকেল ও ছোরা উদ্ধার

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

ঝিনাইদহ পৌর এলাকার শিকারপুর গ্রামে নিহত যুবক ইমরান হোসেন হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে গতকাল ঢাকার আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ ইমরানের ব্যবহৃত পালসার মটরসাইকেল ও হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে। আজ সন্ধ্যায় ১৬৪ ধারায় জবানবন্দি শেষে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে ঝিনাইদহ সদর উপজেলার ছোটকামারকুণ্ডু গ্রামের মোমিন বিশ্বাসের ছেলে নাসিম বিশ্বাস (১৯), একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইমরান হোসেন (২২) ও শিকারপুর গ্রামের মৃত আব্দুল মতলেব মুন্সির ছেলে মুকুল মুন্সি (২২)।

মামলার তদন-কারী কর্মকর্তা ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান সাংবাদিকদের জানান, ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ইমরান হোসেনকে গত ২১ অক্টোবর রাতে ধরে নিয়ে পার্শ্ববর্তী শিকারপুর পদ্মপুকুর পাড়ে হত্যাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। নিহতের পিতা ২২ অক্টোবর ঝিনাইদহ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। হত্যাকান্ডের পর হত্যাকারীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকার আশুলিয়া থানার নরশিংপুর গ্রামের জনৈক জাকিরের বাড়ি থেকে নাসিম, ইমরান ও মুকুলকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক আশুলিয়া থানার ধোনাইদ গ্রাম থেকে নিহত ইমরানের ব্যবহৃত পালসার মোটর সাইকেল ও হত্যাকান্ডে ব্যবহৃত দু’টি ধারালো অস্ত্র উদ্ধার করে। ধৃত আসামীরা হত্যাকান্ডে অংশগ্রহনের স্বীকার করেছে।

পুলিশ আজ সন্ধ্যায় তাদের ১৬৪ ধারা জবানবন্দি নেওয়ার জন্য ঝিনাইদহ চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে। জবানবন্দির পর তাদের জেলা হাজতে পাঠানো হয়েছে। নিহত ইমরান  ও হত্যাকারী ইমরান উভয়ে বন্ধু ছিল। তাদের আভ্যন-রিন কোন্দলের জের ধরেই এ হত্যাকান্ড ঘটানো হয়েছিল বলে ঝিনাইদহ থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...