জয়পুরহাটে ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ যাত্রী নিহত

শনিবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা পার্বতীপুর গামী অতিরিক্ত যাত্রী বোঝাই ঈদ স্পেশাল ট্রেনের ছাদে থাকা যাত্রীরা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলওয়ে ব্রীজের রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে ছাদ থেকে ছিটকে পড়ে। এতে ওই ট্রেনের ১০ যাত্রী আহত হয়। এদের মধ্যে ৩ট্রেন যাত্রীকে মারাত্নক আহত অবস্থায় আক্কেলপুর স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানানত্মর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তারা মারা যায়। অপর ৭ট্রেন যাত্রীকে তার সহযোগীরা অন্যত্র চিকিৎসার জন্য নিয়ে যান।

দূর্ঘটনায় নিহত ৩জনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে তারা হলো- দিনাজপুরের পার্বতীপুর উপজেলার সাভার গ্রামের রওশন আলীর পুত্র উজ্জল এবং একই জেলার কাহারোল উপজেলার পাণীশাল গ্রামের সোনা মিয়ার পুত্র দুলাল।

সানত্মাাহার রেলওয়ে থানা পুলিশ ও আক্কেলপুর সহকারী ষ্টেশন মাষ্টার খাদিজা খাতুন দূর্ঘটনার কথা স্বীকার করে জানান- ঢাকা থেকে ছেড়ে আসা পার্বতীপুর গামী ঈদ স্পেশাল ট্রেনের ছাদে ঈদের ঘরমুখি মানুষ অতিরিক্ত যাত্রী হয়ে আসছিল। যাত্রীরা অসচেতন কিংবা ঘুমিয়ে থাকার কারনে এ দুর্ঘটনা ঘটেতে পারে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এস এম শফিকুল ইসলাম

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদার বিচারকাজ ‘বন্ধের কৌশল’ ফাঁস (অডিওসহ)

ষ্টাফ রিপোর্টার  :: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার বিচার ...