জেল হত্যা দিবস পালন হবে খাগড়াছড়ি আ’লীগের নিজ ভবনে

জেল হত্যা দিবস পালন হবে খাগড়াছড়ি আ’লীগের নিজ ভবনেআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: ৩ নভেম্বর জেল হত্যা দিবস খাগড়াছড়ি জেলা আওয়ালীগের চলমান নিজস্ব ভবনে পালন হবে বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম সফি।

শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের দ্বিতীয় তলার ছাদ ঢালাই এর কাজ তত্ত্বাবধায়ন ও পরিদর্শনকালে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ৫তলা বিশিষ্ট নিজস্ব ভবনের কাজ সম্পন্ন হলে দলের নেতাকর্মীরা নিজস্ব কার্যালয়ে এসে স্বচ্ছদ্ধ মত দলীয় কর্মকান্ড পরিচালনা শুরু করতে পারবে। জননেত্রী শেখ হাসিনার ভিশন এ অফিস থেকে বাস্তবায়ন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়যুক্ত করে ২৯৮নং আসন শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসএম সফি এতে উল্লেখ করেন, এ ভবনের নির্মাণ কাজ শেষ হলে শেষ নয়। এতে দলের নেতাকর্মীদের দায়িত্ব আরো বৃদ্ধি পাবে। নিজেদের ঘর কিভাবে সুন্দর,পরিপাটি ও নেতাকর্মীদের পদচারণায় উৎসব মুখোর রাখা যায় তার দায়িত্ব নিতে হবে সকলকে। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে তিনি আহবান জানান।

দলীয় নেতাকর্মীদের অর্থায়নে ২০১৪-১৫ সালে শুরু হওয়া এ নির্মাণ কাজ শুরু হলেও মাঝ পথে বন্ধ থাকায় নির্মাণকাজের কিছু সময় লাগলেও বর্তমানে তা দ্রুত গতিতে এগিয়ে চলেছে বলে জানান তিনি। এ সময় খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের দলের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈনুল ইসলামসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...