জেলা বিএনপি সভাপতি কারাগারে: বগুড়ায় শনিবার আধাবেলা হরতাল

জেলা বিএনপি সভাপতি কারাগারে: বগুড়ায় শনিবার আধাবেলা হরতালতানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়া জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলামকে বিস্ফোরক মামলায় জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদে শনিবার বগুড়ায় আধাবেলা হরতালের কর্মসুচি ঘোষনা করেছে বিএনপি।

ভিপি সাইফুল তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আদালতে হাজিরা দিয়ে ২ টি মামলায় জামিনের আবেদন জানালে আদালত তার একটি মামলায় জামিন মঞ্জুর করে ও আরেকটি মামলায় জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় ।

এর পতিবাদে বৃহষ্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে এক জরুরী প্রেস ব্রিপিংএ জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান হরতালসহ ৯ দিনের কর্মসূচি ঘোষনা দেন।

কর্মসূচির মধ্যে রয়েছে, শুক্রবার দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ, শনিবার বগুড়া জেলায় অর্ধদিবস হরতাল, রবিবার দলীয় কার্যালয়রে সামনে মানব বন্ধন, সোম, মঙ্গল বুধ অঙ্গ সহযোগী সংগঠনের কর্মসূচি রয়েছে। এসময় তিনি বলেন, জেলা সভাপতিকে একটি মিথ্যা লায় আজ কারাগারে পাঠান হয়েছে। কর্মসূচি চলাকালেই তা জামিন না হলে আর কঠর কর্মসূচি দেয়াহবে বলে ঘোষনা দেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারি তালুকদার বেলাল, মুক্তিযোদ্ধা মো: শোকরানা, আলী আজগর তালুকদার হেনা, আব্দুর রহমান, এম আর ইসলাম স্বাধনি, নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, আব্দুল ওয়াদুদ, মেহেদী হাসান হিমু, দেলোয়ার হোসেন পশারী হিরু, মাহবুব হাসান লেমন প্রমূখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...