জেলা পরিষদের মহিলা সদস্যের উপর হামলা: আটক-১

মহানন্দ অধিকারী মিন্টুমহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনা জেলা পরিষদের মহিলা সদস্যের উপর হামলার অভিযোগে ইউপি সদস্য সহ ১০জনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। পুলিশ ১জনকে আটক করেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাহমুদকাটী বাজারস্থ জেলা পরিষদ সদস্যের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানাগেছে, জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের সাথে নোয়াকাটী গ্রামের রশিদ গোলদারের ছেলে ইউপি সদস্য রাজিব গোলদারের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে নাহার আক্তার ইতোপূর্বে গত ১৭ আগস্ট রাজিব গোলদারের বিরুদ্ধে থানায় জিডি করে, যার নং-৯০৫।

এদিকে সোমবার রাত ৯টার দিকে মাহমুদকাটী বাজারস্থ নিজ কার্যালয়ের পাশে হাবিব গোলদারের দোকানে জুয়া খেলা নিয়ে হট্টগোল হয়। এ সময় নাহার আক্তার ছুটে গিয়ে পরিসি’তি শান্ত করার চেষ্টা করলে ইউপি সদস্য ও তার লোকজন জেলা পরিষদ সদস্যকে ধাওয়া করে।

এ সময় নাহার আক্তার নিজ কার্যালয়ে গিয়ে আত্মরক্ষার চেষ্টা করলে প্রতিপক্ষরা তার উপর হামলা করে শ্লীলতাহানী ঘটায়। এছাড়াও কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু ও জেলা পরিষদ চেয়ারম্যানের ছবি ভাংচুর করে।

এ ঘটনায় ওই রাতেই জেলা পরিষদ সদস্য নাহার আক্তার বাদী হয়ে ইউপি সদস্য রাজিব গোলদার সহ ১০ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করে। যার নং-৩৪, তাং-১৮/০৯/১৭ ইং।

এ প্রসঙ্গে সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান বাজার কমিটির সভাপতি ও ইউপি সদস্য রাজিব গোলদার জানান, মিথ্যা অভিযোগে তদন্ত ছাড়ায় মামলা হয়েছে। নিরপেক্ষ তদন্ত করে সঠিক তথ্য তুলে ধরার জন্য আহবান জানান ইউপি সদস্য।

এ ঘটনায় উত্তম চক্রবর্তী নামে একজনকে আটক করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...