জেলার সেরা পুরস্কার পেলো কলারোয়ার শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ

জেলার সেরা পুরস্কার পেলো কলারোয়ার শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজকামরুল হাসান, কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি :: সাতক্ষীরায় ৩ দিন ব্যাপি ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৮ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাতক্ষীরার ৭উপজেলার ২১টি কলেজের মধ্যে সেরা কলেজের পুরস্কার পেলো কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ।

শনিবার বিকালে সাতক্ষীরা পাবলিক স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গণে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান প্রযুক্তি যাদুঘর তত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হান্নান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনডিসি মোশারেফ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ সুকুমার দাস, সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হান্নান প্রধান অতিথি হিসাবে উপসি’ত থেকে সাতক্ষীরা জেলার মধ্যে সেরা কলেজ ও প্রজেক্ট পুরস্কার ক্রেষ্ট ও সনদ পত্র তুলে দেন শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মনিরা বেগমের প্রতিনিধি সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ এর কাছে।

উল্লেখ্য, মেলায় জুরি বোর্ডের বিচারে হার্টবিট সেন্সর ও হোম অটোমেশন উইথ ফোন প্রজেক্ট এ কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ে সেরা প্রজেক্ট নির্বাচিত হয় শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ। এই কলেজ থেকে অংশগ্রহন করেন-শিক্ষার্থী শিহাবুল এহসান, সানজানা তৌফিকা, আশিকা সুলতানা, প্রিন্স সাহা, বিক্‌্রম সাহা, আধরা সুলতানা, দীপান্বিতা ঘোষ, সাদিয়া সুলতানা, সাগর হোসেন।

একই সাথে সাতক্ষীরা জেলা থেকে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণের সুযোগ পেলো শুধুমাত্র কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...