ব্রেকিং নিউজ

জেনে নিন আপনার ঈদ কেমন হবে?

Rasiএ বছরের এই পবিত্র ঈদুল ফিতর সকল রাশির জাতক জাতিকার জন্যই অত্যন্ত শুভ। তবে অর্থনৈতিক টানাপোড়নে সকলের ঈদ উদযাপন যে আনন্দময় হবে তা নয়। পাশাপাশি শনি, রাহু, মঙ্গল ও অন্যান্য গ্রহের অবস্থানের কারনে মহাকাশে বৈরী ভাব বজায় থাকায়, জাতক জাতিকার জীবনেও হাহাকার কম বেশী দেখা যাবে। আসুন আমরা জানার চেষ্টা করি কোন রাশির জাতক জাতিকার ঈদের এই সপ্তাহটি কেমন যাবে। চন্দ্র এ সপ্তাহে বৃষ মিথুন কর্কট ও সিংহ রাশিতে অবস্থান করবে। ফলে চন্দ্র ও অন্যান্য গ্রহ সংযোগের ফলই জাতক জাতিকা পাবেন বলে বিশ্বাস। সকল রাশির জাতক জাতিকাকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা দিয়ে শুরু করছি।

মেষ রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : গ্রহ বৈরিতা, শনি মঙ্গল এর অশুভ অবস্থান, এবং সর্বোপরি চন্দ্রের বিভিন্ন গ্রহের সাথে সংযোগের কারনে মেষ রাশির জাতক জাতিকারা পুরো সপ্তাহ জুড়েই আর্থিক সঙ্কটের মোকাবেলা করতে থাকবেন। শনি ও রবিবার কিছু অর্থ প্রাপ্তির কথা থাকলেও শেষ মূহুর্তে তা নাও পেতে পারেন। গৃহে আত্মীয় সমাগম হবে। শ্বশুড় বাড়ীর লোকেদের জন্য কেনাকাটা করতে হবে। পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। ছোট ভাই-বোন ও মা-বাবার সাথে মনমালিন্য হতে পারে। আপনার আর্থিক অপারগতার কথা কেউ বুঝতে চাইবে না। ছোট ও তরুনদের ঈদ আনন্দময় হবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে। দাম্পত্য ক্লেশের আশঙ্কা রয়েছে। এ সপ্তাহে কোনো নিকটজনের জন্য হাসপাতাল বা ক্লিনিকে যেতে হতে পারে। প্রেম ও রোমান্সের জন্য সপ্তাহের শেষ ভাগ শুভ। সন্তানের পরীক্ষার কারনে এ সপ্তাহের মধ্যেই আবার নিজ আবাসে ফিরতে পারেন।

বৃষ রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : শনির অবস্থানের কারনে বৃষ রাশির ব্যবসায়ী বন্ধুরা ব্যবসা বাণিজ্য নিয়ে ত্রি-মূখী চাপে থাকবেন। তবে শিল্পী ও সাহিত্যিকদের ঈদুল ফিতর ভালোই বলা যায়। বাতের পীড়া বা ঠান্ডাজনিত পীড়ায় ভোগার আশঙ্কা প্রবল। সপ্তাহর শুরুতে কোনো ভালো সংবাদ পেতে পারেন। তবে মঙ্গলের রোগে অবস্থানের কারনে শনি ও মঙ্গলবার দূর্ঘটনা সম্পর্কে সতর্ক থাকুন। সোম ও মঙ্গলবার অর্থ লাভের যোগ বলবান। শেষ মূহুর্তে অর্থ হাতে আসাতে ভালো ভাবেই ঈদ উদযাপন করতে পারবেন। ছোট ভাই-বোনদের জন্য কেনাকাটার যোগ রয়েছে। সৌখিন দ্রব্যর ব্যবসায় কিছু লাভ হতে পারে। মুদি ব্যবসায় ভালোই মুনাফা করতে পারবেন। সপ্তাহর শেষে গৃহে কিছু অশান্তি দেখা দিতে পারে। মা ও আত্মীয়দের সাথে মনমালিন্য হবার সম্ভাবনা প্রবল।

মিথুন রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : মিথুন রাশির ব্যবসায়ীরা এমনিতেই কথা বলাতে পারদর্শী। সপ্তাহের শুরুর দুদিন প্রচন্ড আর্থিক পেরেশানিতে থাকলেও। কোনো না কোনো উৎস থেকে যে কোনো ভাবে টাকা আনতে সক্ষম হবেন। সকলের জন্য কেনা কাটার যোগ প্রবল। প্রথম দুদিন আপনার ভ্রমন যোগও রয়েছে। সোম মঙ্গলবার বিভিন্নপ্রকার সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। কোনো গুরুত্ব পূর্ণ কাজের সাথে নিজেকে জড়াতে পারেন। খাদ্য ও পোষাক ব্যবসায়ীরা ভালো আয় করবেন। তবে পরিবার পরিজনকে সময় দিতে পারবেন না। আত্মকেন্দ্রীক চিন্তা ধারার কারনে ছোট ভাই-বোনদের সাথে ভূমি ,স্থাবর সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে। কোনো প্রকার পুরোনো ঝামেলায় নিজেকে জড়াবেন না।

কর্কট রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : কর্কট রাশির অধিকাংশ জাতক জাতিকা আর্থিক অনিশ্চয়তা নিয়েই ঈদের প্রস্তুতি নিতে থাকবেন। তবে মন খারাপের কিছু নেই, কোনো বন্ধু বা বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেয়ে যাবেন। ব্যবসায়ীদের বকেয়া টাকা শনি রবিবারের মধ্যে আদায় হবার যোগ প্রবল। কারো আবার সিজেনাল ব্যবসায় জড়িত হবার সুযোগ আসবে। সোম মঙ্গল ব্যয় বহুল থাকতে পারে,তবে ঈদের দিন ও তার পরের দিন ভালো যাবে। আনন্দ উপভোগ করতে পারবেন। সহজ সরল ও স্বল্পে তুষ্ট বলে আপনি সবচেয়ে বেশী আনন্দ পাবেন। মঙ্গলের অবস্থানের কারনে বাড়ীতে কারো হটাৎ অসুস্থ হওয়াতে চিকিৎসা সংক্রান্ত ব্যয় বারবে। রাগ ও উত্তেজনা পরিহার করতে হবে। তা না হলে সপ্তাহের শেষে বিরোধে জড়াবার আশঙ্কা প্রবল।

সিংহ রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : সিংহ রাশির জাতক জাতিকাদের এমনিতেই সময় খুব একটা ভালো যাচ্ছে না। তার উপর আত্মীয় বিরোধের কারনে কিছুটা চাপের মধ্যে আছেন। ব্যবসায়ীরা খুব একটা আনন্দময় ঈদ উদযাপন করতে পারবেন না। বিভিন্ন মূখী দায়িত্ব পালন করতে গিয়ে , নিজের জন্য কিছুই জুটবে না। সিংহের জাতক বরাবরই পর হিতৈষী, এবারো তার ব্যতিক্রম হবে না। কোনো না কোনো জনকল্যাণমূলক কাজে ব্যস্ত হয়ে পরবেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সোম ও মঙ্গলবার কিছু অর্থ পেয়ে যাবেন। কোনো বন্ধুর সাহায্যে কোনো ইলেকট্রনিক্স দ্রব্য ক্রয়ের যোগ রয়েছে। ঈদের দিন ও তার পরদিন ব্যয় বহুল থাকবে। কোথাও বন্ধুরা মিলে বেড়াতে যেতে পারেন। রাহুর অবস্থানের কারনে এবারের ঈদ বাড়ীর বাহিরে করার যোগ প্রবল।

কন্যা রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : ভাগ্য শেষ মুহুর্তে সহায় হওয়ায় এ বছর ঈদের খুশি ভালোই করতে পারবেন। বিদেশে যাবার যোগ প্রবল। প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে দেশে আসতে পারেন ঈদ করতে। বিভিন্ন প্রকার গৃহস্থালি কর্মকান্ড ও গৃহসংস্কারের কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহে কোনো মিলাদ মাহফিল বা কাঙ্গালী ভোজ দেবার যোগ রয়েছে। ঈদের দিন ও তার পরদিন বড় ভাই-বোনের কাছ থেকে প্রচুর অর্থ ও উপহার পেতে পানে। সপ্তাহের শেষে কোনো দূরবর্তী স্থানে ভ্রমনে যাবার সম্ভাবনা রয়েছে। পড়াশোনায় ফাঁকি দিতে পারেন। সপ্তাহটি আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে কেটে যাবে।

তুলা রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : সপ্তাহের শুরুতেই দূর্ঘটনা বা অস্ত্রপচারের আশঙ্কা থাকায় রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। নাড়ীর টানে যারা বাড়ি যাবেন, তাদেরকে তাড়াহুড়া না করার জন্য বিশেষ অনুরোধ করা যাচ্ছে। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাবেন না। রাস্তাঘাটে কোনো কারনে পুলিশি হয়রানির শিকাড় হতে পারেন। সোম মঙ্গলবার আপনার ভাগ্য কিছুটা সু প্রসন্ন হবে। ফলে ঈদ উদযাপনের মত টাকা হাতে চলে আসবে। পিতার কাছ থেকে কিছু ্অর্থ পাবেন। পৈত্রিক স্থাবর সম্পত্তি থেকে ধন লাভ হতে পারে। বিদেশ থেকে টাকা পাবার সম্ভাবনাও প্রচুর। ঈদের দিন ও তার পরের দিন সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে । সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহের শেষ দিন কিছুটা ব্যস্ত সময় পার করবেন।

বৃশ্চিক রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : রাশিতে শনির অবস্থানের কারনে গত কয়েক বছর ধরেই বৃশ্চিক রাশির জীবনে সকল কাজে বাধা বিপত্তি ,ব্যবসায় লোকসান, চাকরিতে অবনতি বা হতাশা বিরাজ করছে। এ ঈদেও খুব একটা আনন্দ করতে পারবেন বলে মনে হয় না। ব্যবসায়ীরা টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে দুশ্চিন্তায় ভুগবেন। বহু বকেয়া টাকা অনাদায়ি হয়ে যাবে। পারিবারিক ও দাম্পত্য সুখ ব্যহত হবে। কোনো অংশিদারের সাথে বিরোধ দেখা দিতে পারে। সোম ও মঙ্গলবার দূর্ঘটনা ও হয়রানির আশঙ্কা প্রবল। কারো সাহায্যে কিছু ভাগ্য উন্নতির সুযোগ পেলেও ঈদ উদযাপন কষ্টসাধ্যই থেকে যাবে। আত্মীয় স্বজনদের সাথে ভালো সময় কাটবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

ধনু রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : ধনু রাশির জাতক জাতিকাদের জন্য ঈদটি আনন্দময় হয়ে উঠবে। আর্থিক সঙ্কট কম থাকার কারনে সকলকে নিয়ে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারবেন। সপ্তাহের প্রথম দুদিন শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন। কারো কারো আবার জার্নি সিকনেসে ভোগার আশঙ্কা রয়েছে। রবি সোম বারে আর্থিক অবস্থা ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে পারেন। জীবন সাথীর কাছ থেকেও উপহার পাবেন। ঈদের দিন ও তার পর দিন দূর্ঘটনা সম্পর্কে সতর্ক থাকুন। ঝুঁকি নিয়ে কোথাও যাবার চেষ্টা করবেন না। সপ্তাহের শেষ ভাগে কোথাও বেড়াতে যাবার সম্ভাবনা রয়েছে।

মকর রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : ঈদের আনন্দ উদযাপনে মকর রাশির জাতক জাতিকার কিছু কিছু আর্থিক সঙ্কট থাকলেও তা কোনো বাধার জন্ম দিতে পারবে না। সন্তানের জন্য কেনাকাটায় ব্যস্ত থাকবেন। তবে আশানুরুপ কেনাকাটা করতে পারবেন না। প্রেমিক প্রেমিকার সাথে কিছু ভুলবুঝাবুঝি দেখা দেবে। রবি সোম বার শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। আবহওয়ার পরিবর্তন জনিত সিজেনাল রোগে ভোগার আশঙ্কা। আপনার কোনো প্রিয় জিনিস হারিয়ে যাবার আশঙ্কা প্রবল। ঈদের দিন থেকে শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনা কাটা করবেন। পরিবারে আনন্দঘন পরিবেশ বজায় থাকবে। কোথাও বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। শহর থেকে গ্রামে যাবেন তো ব্যাচেলর কিন্তু ব্যাচেলর ফিরবেন বলে মনে হয় না।

কুম্ভ রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : অপ্রত্যাশিত ঘটনাবহুল কুম্ভরাশির জাতক জাতিকার ঈদ মিশ্র হবে। পরিবারিক পরিবেশ অনুকূল থাকবে না। মায়ের শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা। সন্তানের জন্যও কিছুটা উদ্বিগ্ন থাকবেন। রবি সোম বার কোনো সন্তানের অসুস্থতা আপনাকে চিন্তায় ফেলে দেবে। প্রেম ও রোমন্স ঈদে ভালোই হবে। প্রেমিকর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। পরীক্ষার্থীদের ঈদ এবার খুব খারাপ হবে। মাথার ওপর পরীক্ষার খরগ ঝুলতে থাকাতে ঈদের মধ্যেও টিউটর ও পড়া শোনা নিয়ে ব্যস্ত থাকতে হবে। ঈদের দিন ও তার পারের দিন শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অকারনে পেটের পীড়া, ডায়রিয়া বা কলেরায় ভুগতে পারেন। আপনার নিয়মানুবর্তিতা আপনাকে দ্রুত সুস্থ্যকরে তুলবে। ঈদের পরে ব্যবসায় কিছু লাভ হতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।

মীন রাশির কেমন যাবে ঈদুল ফিতরের সময় : ভালো সংবাদ আসি আসি করেও আসবে না। মন কিছুটা অস্থির থাকবে। আর্থিক অবস্থার উন্নতি না হওয়াতে ছোট ভাই-বোনের চাহিদা পূরণে ব্যার্থ্য হতে পারেন। পারিবারিক অবস্থা খুব একটা ভালো যাবে না। কারো শরীর খারপ হওয়াতে পরিবারে কিছু অস্থিরতা দেখা দিতে পারে। ঈদের আনন্দ এবার বিবর্ণ হতে পারে।তরুন জাতক জাতিকাদের স্বপ্নের বাইক লাভের যোগ প্রবল। প্রেমিকাকে নিয়ে ঈদের আনন্দে বহু স্থানে ভ্রমন করে বেড়াতে থাকবেন। সন্তানের জন্য কোনো উপহার কেনার যোগ প্রবল। ঈদের পরে শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তায় থাকবেন। কোনো নতুন ডাক্তার এর কাছে চিকিৎসা করাতে গেলে আপনাকে আতঙ্কিত করে দেবে

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...