জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা বিএনপির  আলোচনা ও ইফতার মাহফিলজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: সাবেক রাষ্ট্রপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমনের ৩৭তম মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুর আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করেছে জেলা বিএনপি।

কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর আয়োজনে বুধবার বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাব সংলগ্ন মাঠে জেলা বিএনপির উদ্যোগে এই আলোচনা ও ইফাতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু।

বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান হাসিব, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জাম সোহেল, এডভোকেট মো. সোহেল মাহমুদ, মো. কামরুল ইসলাম, সদর উজেলা যুবদলে সভাপতি খালেদ মো. আলী কিরন, পৌর যুবদরের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভূলু, যুবদল নেতা সামছুল আজম মামুন, সদর উপজেলা শ্রমীকদলের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল হাসান সোহেল, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শামছুর রহমান সবুজ, পৌর ছাত্রদলের আহব্বায়ক মোসাদ্দেক হোসেন বাবর প্রমুখ।

বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, তিনি দেশের মানুষের ভোটের অধিকার রক্ষা করেগেছেন। কিন্তু বর্তমান সরকার মানুষের ভোটের অধিকার হরণকরে ক্ষান্ত হয়নি, সাজানো মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে।

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি মানে গণতান্ত্রিক আন্দোলনের মুক্তি। অনতিবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী করেন তারা বলেন, আমাদের নেত্রীকে মুক্তি দিতে হবে। তার মুক্ত ছাড়া এ দেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রলদলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here