জামিনে মুক্ত সুন্দরবনের দুই বনদস্যু বাহিনীর ১৭ সদস্য

জামিনে মুক্ত সুন্দরবনের দুই বনদস্যু বাহিনীর ১৭ সদস্য

মো. শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: সুন্দরবনের বনদস্যুতা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আত্মসমর্পন করা বনদস্যু ডন ও ছোট সুমন বাহিনীর ১৭ সদস্য বাগেরহাট কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে।

শুক্রবার তারা বাগেরহাট কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ফজলুর হক বৃহস্পতিবার বিকালে তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনে কারাগার মুক্ত বনদস্যুদের মধ্যে রয়েছে, বনদস্যু ডন বাহিনীর প্রধান মো. মেহেদী হাসান, মো. খলিলুর রহমান, মো. সাইফুল্লা, মো. আবুল হোসেন ইসলাম, মো. আজিজুর ইসলাম, জয়ন্ত বিশ্বাস, মো. শাহজাহান, মো. আব্দুর রহমান শেখ, মো. মাহমুদুল হাসান, বনদস্যু ছোট সুমন বাহিনীর প্রধান মো. সুমন হাওলাদার, মো. লুৎফর শেখ, মো. ভুট্টো বয়াতি, মো. আ. সামাদ মোল্লা, মো. রিয়াজ শেখ, মো. ইয়াসিন শেখ, মো. তরিকুল হাওলাদার ও মো. সিদ্দিক হাওলাদার।

এরআগে গত ১ এপ্রিল বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে আনুষ্ঠানিক ভাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে ২৮টি দেশি-বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১ হাজার ৮১ রাউন্ড বিভিন্ন ধরনের গোলাবারুদ জমা দিয়ে আত্মসমর্পন করে বনদস্যু ডন, ছোট জাহাঙ্গীর ও ছোট সুমন বাহিনীর ২৭ সদস্য।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশিদের ‘উইপোকা’ বললেন বিজেপি সভাপতি

ডেস্ক রিপোর্ট :: ভারতীয় জনতা দল-বিজেপির সভাপতি অমিত শাহ বলেছেন, ‘‘বাংলাদেশি অভিবাসীরা ...