জাপানিদের যৌনতায় আগ্রহী করবে নতুন ধরনের অ্যাপার্টমেন্ট

apartment_bathইউনাইটেড নিউজ ডেস্ক :: যৌনতার অভাবে জাপানিদের জনসংখ্যা বৃদ্ধি কমে গেছে। এমনকি যৌনতাতেও প্রায় অর্ধেক জাপানি কোনো আগ্রহ পান না। আর এ অবস্থা দূর করার জন্য নতুন ডিজাইনের বাড়ি নিয়ে এগিয়ে এসেছেন এক ডিজাইনার। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টেলিগ্রাফ।

জাপানের শহুরে লোকজন ক্রমে যান্ত্রিক হয়ে পড়ছে। তাদের বসবাসের স্থান যেমন ছোট, তেমন রান্নাঘর এবং বাথরুমও অতি ছোট। এ অবস্থায় তারা বাড়িতে পর্যাপ্ত আলো বাতাসও পান না। ফলে নানা ধরনের মানসিক ও শারীরিক সমস্যা হয়। এ ছাড়া এমন বাড়িতে তারা বাইরের কাউকে আমন্ত্রণও জানাতে আগ্রহী হন না।
এ অবস্থায় জাপানের শহুরে দম্পতিদের যৌনতায় আগ্রহী করে তুলতে ডিজাইনার রিনতারো কিকুচি নতুন ধরনের এ বাড়িতে বেশ কয়েকটি ফিচার রেখেছেন।

এ বিষয়ে ডিজাইনার রিনতারো কিকুচি বলেন, ‘টোকিও এলাকায় তরুণ সিঙ্গেল লোকজন ভাড়া নিয়ে যেসব অ্যাপার্টমেন্টে থাকেন সেগুলোতে খুব সামান্যই প্রাকৃতিক আলো আছে। এ কারণে পরিবেশটি হয় অন্ধকার ও হতাশাজনক।’

তিনি আরও বলেন, এসব বাড়ির বাথরুম ও রান্নাঘর খুবই ছোট। ফলে তিনি তরুণদের জন্য এমন বাড়ি ডিজাইন করেছেন, যা যথেষ্ট স্বাচ্ছন্দ্যময় এবং বসবাসযোগ্য।
এ ডিজাইনারের কয়েকটি বাড়িতে রয়েছে খোলা ছাদ ও প্রচুর আলো বাতাস ঢোকার ব্যবস্থা। এ ছাড়াও বাড়ির লিভিং রুমে তিনি যোগ করেছেন স্ট্রিপার পোল ও বাথরুম। এ পর্যন্ত তিনি ১০টি প্রকল্প সম্পন্ন করেছেন।

তিনি জানান, আমাদের যদি স্বাচ্ছন্দ্যময় ও অন্যকে আকর্ষণ করার মতো বাড়ি থাকে তাহলে তা ভালো অনুভূতি তৈরি করে। আদতে তা আমাদের কাজ ও সম্পর্ককে প্রভাবিত করে।

এটি আকর্ষণ বাড়ায় ও সঙ্গী খুঁজে বের করতে সহায়তা করে। আর জাপানিদের বর্তমানে এটিই বড় সমস্যা- সঙ্গী খুঁজে বের করা ও সন্তান ধারণ করা।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?

কে না চায়, সূর্যের নরম রোদ জানালার কাঁচ ভেদ করে আলতো করে ...