জাতীয় ভর্তা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত

জাতীয় ভর্তা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: কক্সবাজারে সম্প্রতি এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা-২০১৮ এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দময় পরিবেশে ওশান প্যারাডাইস এর ছাদে অনুষ্ঠিত জাতীয় পর্যায়ের এই ভর্তা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মিষ্টি কুমড়ো চোঁচাই চিংড়ি ভর্তার জন্য ফাতেমা জাহান, দ্বিতীয় হয়েছেন বাঁশ কোরল আর টুনামাছের ভর্তার জন্য মাহমুদা নাজনীন এবং তৃতীয় হয়েছেন বিউটি বেগুনের ইলিশ ভর্তার জন্য রাবেয়া সুলতানা লিজা।

প্রথম হওয়া বিজয়ী পেয়েছেন ৫০হাজার টাকা, দ্বিতীয়জন ৩০হাজার টাকা এবং তৃতীয়জন পেয়েছেন ২০হাজার টাকা পুরস্কার। এছাড়াও পুরস্কার হিসেবে ছিলো উত্তরীয়, সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট।

অনুষ্ঠানে পুরস্কৃতদের হাতে পুরস্কার তুলে দেন এবং বক্তব্য রাখেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরিদুর রেজা সাগর, এসিআই কনজুমার ব্র্যান্ডস ও এসিআই ফুডস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ আলমগীর, এসিআই এর বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, আনন্দ আলো‘র সম্পাদক রেজানুর রহমান, বিচারকদের পক্ষে বিশিষ্ট রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, বিশিষ্ট শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম ও বিশিষ্ট নারী উদ্যোক্তা কণা রেজা।

অনুষ্ঠানে দেশের সাংস্কৃতিক অঙ্গণসহ কক্সবাজারের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয় ভর্তা প্রতিযোগিতার বিজয়ীদের ভর্তার আয়োজন নিয়ে আনন্দ আলো ঈদ সংখ্যায় বিশেষ আয়োজন থাকবে।

সারাদেশ থেকে হাজার হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে ৩৭ জন প্রতিযোগিকে নিয়ে গত ১৮ এপ্রিল চ্যানেল আই এর ছাদবারান্দায় প্রতিযোগিরা তাদের তৈরিকৃত ভর্তা পরিবেশন করেন। যা থেকে বিচারকদের রায়ে সেরা পাঁচ প্রতিযোগি কক্সবাজারের গালা রাউন্ডে অংশ নেয়ার সুযোগ পান।

এই প্রতিযোগিতার সহযোগিতায় চ্যানেল আই, হসপিটালিটি পার্টনার ওশান প্যারাডাইস, গিফট পার্টনার মুন্নু সিরামিকস, মিডিয়া পার্টনার সাপ্তাহিক ও রেডিও ভূমি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

SHOROTER_SHUVROTA

রোকেয়া ইসলামের কবিতা ‘এক শরতের গল্প অন্য শরতে’

এক শরতের গল্প অন্য শরতে –রোকেয়া ইসলাম     বিস্মৃত প্রায় শরতের ...