Home / রাজনীতি / জাতীয় পার্টি ও আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে জঙ্গীবাদের স্থান হবে না: নোমান

জাতীয় পার্টি ও আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে জঙ্গীবাদের স্থান হবে না: নোমান

জাতীয় পার্টি ও আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে জঙ্গীবাদের স্থান হবে না: নোমানজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: জঙ্গীবাদ খতম কর, মাদক নির্মূল কর ও সন্ত্রাসীদের পতিহত করার ঘোষনা দিয়ে জাতীয় পার্টির লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান বলেন জাতীয় পার্টি ও আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে এ দেশে জঙ্গীবাদের স্থান হবে না।

আজ শনিবার খিলবাইছা স্কুল এন্ড কলেজ মাঠে ছাত্র-ছাত্রী, অভিভাবক, ও স্থানীয় জন-সাধারনের আয়োজনে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন ঘোষনা দিয়ে কোন উন্নয়ন হয়না। মহা-জোট ক্ষমতায় থাকলে এদেশে উন্নয়ন হবে দেশ এগিয়ে যাবে। ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই, জঙ্গীবাদকে ইসলাম সমর্থন করেনা। যারা জঙ্গীবাদ ও সন্ত্রাসের সাথে জড়িত তাদের উদ্দেশ্য করে বলেন সময় থাকতে সঠিক পথে ফিরে আসুন না হলে মহাজোট সরকার আপনাদের ছাড় দেবে না।

সমাবেশে মাদক ও জঙ্গীবাদের পতন কামনা করে উপস্থিত ছাত্র-ছাত্রী, অভিভাবক ও জনসাধারনকে মাদক ও জঙ্গীবাদের কুফল থেকে বিরত থাকার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন জঙ্গীবাদ বিরোধী সমাবেশে উপস্থিত থাকার জন্য মেধাবী ৬০জন ছাত্র-ছাত্রীকে পাঁচশত টাকা করে ত্রিশ হাজার টাকা পুরস্কার প্রদান করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মাওলা চৌধুরী কাজল এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভূঁঞা, বিশিষ্ট সমাজ সেবক ওয়াহেদুল করিম চৌধুরী নকীব, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আরিফুর রহমান, সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ো ৃি

নতুন রাজনৈতিক জোটের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার :: বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে ...