‘জাতীয় কারাতে ফেডারেশনের গৌরব পুনউদ্ধার করা হবে’

এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি:: বাংলাদেশ জাতীয় কারাতে ফেডারেশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ওস্তাদ ক্যশৈ হ্লা বলেছেন,দেশের কারাতে ক্রিড়াংগনের কর্মকান্ডকে সম্প্রসারণ করে হারারো গৌরব পুনউদ্ধার করা হবে।

আগামীতে অনুষ্ঠেয় এশীয় সাব-গেমসে অধিকতর স্বর্ণজয় করে বিশ্বদরবারে কারাতে ক্ষেত্রে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করতে আমরা বদ্ধপরিকর।

তিনি বলেন, পার্বত্য তিনজেলা তথা চট্টগ্রাম বিভাগে পিছিয়ে পড়া কারাতেসহ অন্যান্য সবগুলো ক্রিড়ায় দক্ষ খেলোয়াড় গড়ে তুলতে দুর্জয়ের মত কাজ করে যাবো। তিনি এসব লক্ষ্যকে সামনে রেখে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে জেলা শহরে একটি দৃষ্টিনন্দন ক্রিড়া কমপ্লেক্স্র গড়ে তোলারও ঘোষণা দেন।

মংগলবার দুপুরে বান্দরবান প্রেসক্লাব ও জেলা সদরে কর্মরত গণমাধ্যমকর্মীদের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা সভায় জাতীয় কারাতে ফেডারেশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওস্তাদ ক্যশৈ হ্লা এসব কথ বলেন।

প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় বক্তব্য দেন বিশিষ্ট ক্রিড়াসংগঠক নাসির উদ্দিন, জেলা খেলোয়াড় সমিতির নেতা রফিকুল আলম মামুন, জেলা রেডক্রিসেন্ট সেক্রেটারী একেএম জাহাংগীর, সাংবাদিক বুদ্ধজ্যোতি চাকমা এবং মিনারুল হক।

গত ১৩ এপ্রিল ঢাকায় জাতীয় কারাতে ফেডারেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ওস্তাদ ক্যশৈ হ্লা সাধারণ সম্পাদক এবং বান্দরবান পৌর মেয়র মো.ইসলাম বেবী সহসভাপতি পদে নির্বাচিত হন। নবনির্বাচিত বাংলাদেশ জাতীয় কারাতে ফেডারেশনের ২৭ সদস্য বিশিষ্ট কমিটির মেয়াদকাল হবে ৪বছর।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুশফিকের সামনে শুধুই কোহলি

ষ্টাফ রিপোর্টার ::  এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসরের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ...