ব্রেকিং নিউজ

জাতির পিতার প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঃ মানুষের ঢল

শ্রদ্ধা জানাতে মানুষের ঢলস্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে রাষ্ট্রীয় কর্মসূচির অংশ হিসেবে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। ধানমন্ডী ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে প্রধানমন্ত্রী এই শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি সন্মান জানাতে প্রধানমন্ত্রী কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, সংসদ সদস্যবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহযোগী সংগঠনের সভাপতি হিসেবে শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেকটি শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দলের অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু ভবন এলাকা ত্যাগ করার পর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের জন্য ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে জনতার ঢল নামে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং সর্বস্তরের মানুষ ধানমন্ডি ৩২ নম্বর সড়কের পূর্ব ও পশ্চিম প্রান্তে জমায়েত হতে থাকে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমেরিকা যা পারেনি, বাংলাদেশ তা পেরেছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার ::  বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, এগিয়ে নিয়ে যাবো। এদেশ হবে ...