জাজিরায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

আত্মহত্যাখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: জাজিরার সেনেরচরে হালিমা আক্তার (২০) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। ধারালো ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছে বলে জানাগেছে। অভিনব পদ্ধতিতে আত্মহত্যার ঘটনায় এলাকায় আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে। পাশাপশি নিহতের পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আজ (৯ ডিসেম্বর) শুক্রবার সকাল ৭টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের ছোট কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয়দের দাবী হালিমা মানষিক রোগে আক্রান্ত হয়ে নিজেই তার গলাকেটে আত্মহত্যা করেছে। পুলিশের প্রাথমিক ধারণা বিষয়টি আত্মহত্যা। বিষয়টি তদন্ত করবে পুলিশ।

জাজিরা থানা ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার ছোট কৃস্ট নগর গ্রামের ক্বারী মো. মোবারক মোল্যার মেয়ে হালিমা। হালিমা মাদারীপুরের শিবচর নুরুল আমিন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০১৭ সালের উচ্চ মাধ্যমিক পরিক্ষায় অংশগ্রহন করে অকৃতকার্য হয়। চলতি বছরে পুনরায় পরিক্ষার জন্য প্রস্তুতি নেয় হালিমা।

আরও জানাায়, কিছুদিন ধরে হালিমা মানসিক রোগীর মতো আচরণ করত। কথা কম বলতো। খাবারের প্রতি অনিহা ছিল। আজ ফজরের নামাজ শেষে হালিমাকে জায়নামাজে বসা দেখেছে পরিবারের লোকজন। সকাল পৌনে ৭টার দিকে ঘরে থাকা ছুরি দিয়ে নিজের গলাকেঁটে আত্মহত্যার করে হালিমা। হাত-পা দাপানোর শব্দে বাবা মোবারক আলী ও মা শুকুরজান বিবি এসে রক্তাক্ত অবস্থায় হালিমার দেহ জায়নামাজে পড়ে থাকতে দেখে।

হাসপাতালে নেয়র জন্য ঘরের বাহির করার সাথেই হালিমা মারা যায়। এলাকাসাবী জাজিরা থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এনামুল হক বলেন, স্থানীয় লোকজনের সাথে কথা বলে প্রাথমিক ভাবে মনে হয়েছে বিষয়টি আত্মহত্যা। তদন্ত ও ময়না তদন্তের প্রতিবেদনে প্রকৃত ঘটনা বের হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনের ধাক্কায় চুরমার ক্রসিংয়ের ওপর বন্ধ হওয়া যাত্রীবাহী বাস

স্টাফ রিপোর্টার :: জয়পুরহাটে বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের ...