ব্রেকিং নিউজ
Home / নারী ও শিশু / জমি নিয়ে বিরোধে লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ

জমি নিয়ে বিরোধে লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ

গৃহবধূকে গণধর্ষণজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে পাঁচ সন্তানের জননীকে ঘরে একা পেয়ে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারীর বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ইউসুফ ও দেলোয়ার হোসেন নামে দুই যুবককে আটক করে। পরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারকৃত ইউসুফ হোসেনপুর গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে ও দেলোয়ার একই গ্রামের মৃত হানিফের ছেলে।

ভুক্তভোগী পরিবারের লোকজন জানান, দীর্ঘদিন থেকে ইউসুফের পরিবারের সঙ্গে ক্ষতিগ্রস্থ ওই নারীর ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার তাদের দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইউসুফ তার সহযোগী দেলোয়ার ও অজ্ঞাত পরিচয় দুই যুবককে নিয়ে মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে ওই নারীকে একা পেয়ে গণধর্ষণ করে।

পরে তিনি কৌশলে ঘর থেকে বের হয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

ওই নারী বলেন, ইউসুফ তার সহযোগীদের নিয়ে আমার ঘরে প্রবেশ করে আমার উপর নির্যাতন চালায়। আমি পালিয়ে আসতে পারায় প্রাণে রেহাই পাই।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, ওই নারী অসুস্থ। তাকে গাইনি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। শরীরে আঘাতের চিহ্ন ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু বলেন, বিষয়টি জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় জড়িত ইউসুফ ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করি।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার

রাজৈরে শিক্ষক দ্বারা নার্সারী শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার: আপোষ রফার চেষ্টা

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে ...