ব্রেকিং নিউজ

জবিতে ২০১১-১২ সেশনে ছাত্র ভর্তির সাক্ষাৎকার ১৩ ডিসেম্বর

মোঃ রাশেদুজ্জামান, জবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের সকল অনুষদের (এ, বি, সি এবং ডি ইউনিট) ভর্তি সাক্ষাৎকার ও সাবজেক্ট চয়েস ফরম পূরণ আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বল হয় , লিখিত পরীক্ষায় নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে ‘এ’ ইউনিটে বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৪০০০ পর্যন্ত এবং অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ১০৯ পর্যন্ত, ‘বি’ ইউনিটে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ৩০০০ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৪৫০ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ৪০০ পর্যন্ত, ‘সি’ ইউনিটে বাণিজ্য শাখার মেধাক্রম ১ থেকে ১২০০ পর্যন্ত এবং অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ৭৯ পর্যন্ত, ‘ডি’ ইউনিটে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ১২০০ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৪০০ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ২০০ পর্যন্ত পরীক্ষার্থীদের সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে।
ভর্তি জন্য নির্বাচিত প্রার্থীদের প্রথম তালিকা ২১ ডিসেম্বর প্রকাশ করা হবে। ওই তালিকার প্রর্থীদের ৩ থেকে ১০ জানুয়ারি ২০১২ তারিখের মধ্যে ভর্তি হতে হবে। দ্বিতীয় তালিকা ১৫ জানুয়ারি প্রকাশ করা হবে এবং এ তালিকার প্রার্থীদের ১৫ থেকে থেকে ১৯ জানুয়ারির মধ্যে ভর্তি হতে হবে।
তৃতীয় তালিকা ২৩ জানুয়ারি  প্রকাশ করা হবে এবং এ তালিকার প্রার্থীদের ২৪ থেকে ৩০ জানুয়ারির মধ্যে ভর্তি হতে হবে। এবং চতুর্থ তালিকা ২ ফেব্রুয়ারি  প্রকাশ করা হবে এবং এ তালিকার প্রার্থীদের ৬ থেকে ১৫ ফেব্রুয়ারির মধ্যে ভর্তি হতে হবে।
এছাড়া, কোটায় ভর্তি জন্য প্রার্থীদের ১৯ ডিসেম্বর সকাল ১১টায় সাবজেক্ট চয়েজ ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকার গ্রহণের সময় ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র ও পরীক্ষার অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীসহ নির্ধারিত সময়ে ছাত্রছাত্রীদের উপসি’ত থাকতে বলা হয়েছে। ভর্তি সাক্ষাৎকারের স’ান, সময় ও বিস্তারিত তথ্য পরবর্তীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইট-এ (www.jnu.ac.bd) পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...