জনগণকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান ওবায়দুল কাদেরের

ওবায়দুল কাদেরেরস্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে।

শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত ফুটওভার ব্রিজের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

এ ব্যাপারে জনগণকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সবার আগে দেশ। আজ দলের বিরুদ্ধে দলের ক্ষোভ থাকতে পারে, অভিযোগ থাকতে পারে, নালিশ থাকতে পারে। কিন্তু এমন কিছু করবেন না যেন দেশের কোনো ক্ষতি হয়।

কবি, প্রাবন্ধিক ও কলামিস্ট ফরহাদ মজহারের অপহরণ সম্পর্কে এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, তিনি নিজেই বলেছেন সরকারকে দেশে-বিদেশে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য তাকে অপহরণ করা হয়েছে।

ব্রহ্মপুত্র নদের উপর নির্মিত শম্ভুগঞ্জের চীন-বাংলাদেশ মৈত্রীর নেতুর টোল আদায় কবে নাগাদ বন্ধ হবে সাংবাদিকদের এমন প্রশ্নে জবারে ওবায়দুল কাদের বলেন, এটি অর্থমন্ত্রীর বিষয়।

এসময় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, মোসলেম উদ্দিন এমপি, ফাতেমা জোহরা রানী এমপি, আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি, ফোরলেন প্রকল্পের পরিচালক শামসুল হক, সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার আনিস, পৌর মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুল ইসলাম, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার কবে, কখন

স্টাফ রিপোর্টার :: আগামীকাল রোববার থেকে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু করবে বিএনপি। ...