জঙ্গিবাদ ছেড়ে গণতন্ত্রের পথে আসুন —নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান

Narsingdi minister pic 02 নরসিংদী : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জঙ্গিবাদের রানী আখ্যা দিয়ে তাকে জঙ্গিবাদ ছেড়ে গণতন্ত্রের পথে আসার আহবান জানিয়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান। অন্যথায় শ্রমিক জনতা  এসব প্রতিহত করতে প্রস্তুত রয়েছে বলে হুশিয়ারী দেন তিনি।

তিনি বৃহস্পতিবার শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে ঢাকা থেকে সিলেট অভিমুখে জনতার অভিযাত্রা কর্মসূচীতে নরসিংদীর পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনের রাজনীতি শুরম্ন করেছিলেন জিয়াউর রহমান। তারই ধারাবাহিকতায় বেগম জিয়া ড়্গমতায় থেকে ও ড়্গমতার বাইরে থেকে মানুষ হত্যা করছে।

তারা শেখ হাসিনা সরকারকে উৎখাত ও নির্বাচন বন্ধের নামে পেট্রলবোমায় মানুষ হত্যা, কোরআন পোড়ানো, শিড়্গা প্রতিষ্ঠান পুড়িয়ে দেশে জঙ্গিবাদের সৃষ্টি করেছে। যারা পেট্রলবোমায় মানুষ হত্যা করেছে তাদের বিচার নিশ্চিত করার জন্য দ্বিতীয় পর্যায়ের আন্দোলন শুরম্ন হয়েছে, আজ সে আন্দোলনের প্রথম দিন। পেট্রলবোমায় মানুষ হত্যাকারীদের শাসিত্ম দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে আহবান জানান তিনি।

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাব বাসষ্ট্যান্ডে আনত্ম:জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এইচ এম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা বাসত্মবায়ন মঞ্চের সদস্য সচিব আবদুল মালেক মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, শ্রমিক পরিবহন মালিক সমিতির প্রধান উপদেষ্টা মশিউর রহমান মৃধা। নরসিংদীর পথসভা শেষে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়নপত্র বেচে ১৩ কোটি টাকার বেশি আয় আওয়ামী লীগের

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় ৪ হাজার ৩৬৭টি ...