ছেলে কারাদন্ডে মায়ের মৃত্যু

লালমনিরহাটে ছেলে কারাদন্ডে মায়ের মৃত্যু

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটে ভাংচুরের মামলায় ছেলের ৩ বছর কারাদন্ড হয়েছে এমন কথা শুনে মায়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে লালমনিরহাট অতিরক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে জেলার কাকিনা ইউনিয়ন যুবদলের সাবেক সম্পাদক আতাউর রহমান আঙ্গুরসহ ৫ জনের জেল-জরিমানা হয় একটি ভাংচুরের মামলায়।

এ খবর রাতে শোনার পর পরেই আতাউর রহমান আঙ্গুরের মা সাজেদা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন। ঘটনাটি ঘটছে, জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা এলাকায়।

জানা গেছে, কাকিনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত হাফিজুর রহমানের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় দ্রুত আইনে একটি মামলার রায় বৃহস্পতিবার প্রদান করেন অতিরক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত। ওই রায়ে কাকিনায় ইউনিয়নের সাবেক যুবদল সম্পাদক আতাউর রহমান আঙ্গুর, কাকিনা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হামিদুল ইসলাম, কাকিনা ইউনিয়ন যুবদলের সম্পাদক বায়েজিদুল ইসলাম বাইজিদ, বিএনপি কর্মী হযরত আলী ও বিএনপি কর্মী বাবু ওরফে বাবু লাল’র বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন আদালত।

আসামীরা সবাই আদালতে হাজির থাকায় তাদের কারাগারের প্রেরণ করা হয়। রায়ে ওই এলাকার ডাঃ আনোয়ার রহমানের পুত্র যুবদল নেতা আতাউর রহমান আঙ্গুরের ৩ বছর কারাদন্ড প্রদান করা হয়েছে।

এমন খবর রাতে শোনার পর পরেই মা সাজেদা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

শুক্রবার দুপুরে আঙ্গুরকে মায়ের লাশ দেখার জন্য লাশ লালমনিরহাট কারাগারে নিয়ে যাওয়া হয়। নিরাপত্তা জনিত কারণে আতাউর রহমান আঙ্গুরেকে নিজ এলাকা আনা হয়নি বলে জানান পুলিশ।

লালমনিরহাট অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি এ্যাড. জাহাঙ্গীর আলম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...