ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের সংবাদ সম্মেলন

maজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জেলা শহরের বারিক ভিলায় ৮৫ বছরের বৃদ্ধা বদরের নেছা নামের এক মা তার ছেলের বে-আইনী কর্মকান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

গতকাল সন্ধ্যায় তার নিজ বাসায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে বদরের নেছা লিখিত অভিযোগে জানান, স্বামীর মৃত্যুর পর থেকে তার বড় ছেলে শহরের রং বেরং ষ্টোরের মালিক নুরুজ্জামান তার উপর শারিরিক ও মানষিকসহ নানা ভাবে নির্যাতন করে আসছে।

সে আমার মালিকানাধীন ৬৩নং বাঞ্চানগর মৌজার ২৬৫৭ নং খতিয়ান ও ২৬৬০ নং খতিয়ান ভূক্ত ৭৭৬১, ৭৭৬২, ৭৭৬৭ দাগে মালিকানাধীন ৫৪শতক ভূমি ও দোকান দখল এবং ভোগ করে আসছে। আমার নামে বৈধ দলিল, খতিয়ানসহ সকল কাগজপত্র থাকার পরও সে আমার মালিকানা স্বীকার না করে একক ভাবে দখল করে আসছে। আমি বর্তমানে আমার সেজো ছেলে প্রফেসর জাহাঙ্গীরের তত্ব¦ধানে আছি।

আমি বন্টক নামা করে তাকেসহ সকল ছেলে মেয়েদেরকে আইনগতঃভাবে সম বন্টন করার উদ্যোগ নিলেও সে বার বার প্রত্যাখ্যান করে আসছে। উল্টো আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে আমাকে হয়রানী করে আসছে। নুরুজ্জামান তার স্ত্রী ও সন্তানদেরকে দিয়ে সংবাদ সম্মেলন করে আমার বিরুদ্ধে অপ-প্রচারের চেষ্টা করছে।

ইতোমধ্যে আমি প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের একাধিকবার বিভিন্ন ভাবে অবহিত করেছি। এ ব্যাপারে আমি সাংবাদিকদের মাধ্যমে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষন ও সহায়তা কামনা করছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণধর্ষণের শিকার কলেজছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার :: পাবনা জেলার সুজানগরে গণধর্ষণের শিকার এক কলেজছাত্রী অপমান সইতে ...